ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব মিসবাহ উদ্দিন খানের সহধর্মীনির ইন্তেকাল
মরহুমা জাহানারা বেগমের জানাযায় বক্তব্য রাখেন কচুয়ার সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর ও পাশে জানাযা শেষে মোনাজাতের একাংশ।

সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব মিসবাহ উদ্দিন খানের সহধর্মীনির ইন্তেকাল

মো. রাছেল, কচুয়া : সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব মিসবাহ উদ্দিন খানের সহধর্মীনি, বঙ্গবন্ধু চেয়ার ও ঢাকা বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মুনতাসির মামুনের মা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের বড় ভাবি জাহানারা বেগম (৮৫) শনিবার ভোর ৫টায় বার্ধক্য জনিত কারনে ঢাকার মগবাজারস্থ কমিউনিটি হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না…….রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহীদের রেখে যান। শনিবার বাদ মাগরিব জানাযা শেষে মরহুমাকে কচুয়া উপজেলার গুলবাহারের পারিবারিক কবরস্থানে স্বামী মিসবাহ উদ্দিন খানের পাশে দাফন করা হয়।

জানাযার পূর্বে মরহুমার কফিনে ফুলের ডালা দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান, স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও, কচুয়া প্রেসক্লাব, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, আশেক আলী স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ, শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ, সাচার ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ, মাধ্যমিক শিক্ষক সমিতি, উপজেলা ছাত্রলীগ ও ৮নং কাদলা ইউনিয়ন ছাত্রলীগ।

জানাযায় বক্তব্য রাখেন কচুয়ার সংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর ও মরহুমার বড় ছেলে ড. মুনতাসির মামুন। বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ বিপুল সংখ্যক লোক জানাযায় অংশ নেয়।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও, এনবিআরের সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য শাহজাহান শিশির, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ইমাম হোসেন মেহেদেী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক ভাইস চেয়ারম্যান এড. হেলাল উদ্দিন, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দীন চৌধুরী, গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানসহ বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে নারী-পুরুষের মার্কেটিং করার ঢল

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জের মার্কেটগুলোতে যে হারে নারী-পুরুষ আর শিশুদের মার্কেটিং করার ঢল নেমেছে তা দেখে …

Shares
vv