ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / সাবেক এমপি এমএ মতিন’র মৃত্যুতে ডা. একে আজাদের শোক

সাবেক এমপি এমএ মতিন’র মৃত্যুতে ডা. একে আজাদের শোক

এস. এম ইকবাল : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর- ৫ আসনের চার বারের নির্বাচিত সংসদ সদস্য এম এ মতিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট চিকিৎসক ডা. আবুল কালাম আজাদ৷

মিডিয়াকে দেওয়া এক শোকবার্তায় ডা. আবুল কালাম আজাদ বলেন, বর্তমান ক্রান্তিকালে দেশ তথা চাঁদপুরবাসী একজন যোগ্য নেতাকে হারালো। বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী, সততা, যোগ্যতা ও অভিজ্ঞতায় সমৃদ্ধ কর্তব্যনিষ্ঠ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ এম. এ মতিন স্যার। তার রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে গৌরবোজ্জল ভূমিকা পালনের জন্য চাঁদপুর জেলা বাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

ডা. আবুল কালাম আজাদ আরো বলেন, এম এ মতিন স্যার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক, তিনি জেলা বিএনপিকে সু-সংগঠিত ও শক্তিশালী করেছিলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। তার জনসেবা ও দেশের প্রতি অঙ্গীকার সর্বদাই স্মরণীয়। বর্তমান দুঃসময়ে এম এ মতিন স্যার এম মতো পূর্ণাঙ্গ রাজনীতিবিদের পৃথিবী থেকে চলে যাওয়াতে রাজনৈতিক অঙ্গনে গভীর শুন্যতার সৃষ্টি হলো।

জানাযায়, এম এ মতিন মঙ্গলবার সকাল ৯টা ১৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরন করেন। এ দিন বিকেলে দুই দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

উল্লেখ্য, এম এ মতিন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তিনি হাজীগঞ্জ পাইলট হাই স্কুল ( মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে) শিক্ষকতা করেছেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ব্যাংক কর্মকর্তাসহ ৬ জনের করোনা শনাক্ত! মোট আক্রান্ত ৮১

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা হচ্ছেন ফরিদগঞ্জ সোনালী ব্যাংক …

vv