ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার ১২ বছর পর্দাপন উৎসব আজ শুরু

সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার ১২ বছর পর্দাপন উৎসব আজ শুরু

ফরিদগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বাষির্কী, মহান স্বাধীনতার ৫০ বছর রজত জয়ন্তী ও সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার ১২ বছর পর্দাপন উৎসব উপলক্ষে সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার পরিবারের আয়োজনে ফরিদগঞ্জ উপজেলার প্রাইমারী স্কুল, কিন্ডার গার্টেন, হাইস্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশ গ্রহণে, আজ ২৪ মার্চ বুধাবর থেকে,সাহিত্য সাংস্কৃতিক প্রতিযােগিতা শুরু হচ্ছে পত্রিকা কার্যালয় ও বর্ণমালা কিন্ডার গার্টেনের হল রুমে।

বর্ণাঢ্য এই আয়োজনে যারা উদ্বােধক হিসেব যাঁরা উপস্থিত থেকে প্রতিযযোগিদের প্রেরণা যোগাবেন।

২৪ মার্চ সকাল ১০ টায়, পবিত্র কুরআন তেওলাত ও আযান প্রতিযােগিতা। উদ্বােধকঃ জনাব মোঃ আনোয়ার হােসাইন মোল্লা।ভাইস প্রিন্সিপাল ফরিদগঞ্জ মজিদীয়া কামিল মাদ্রাসা। বিকাল ৩ টায়, ১ম শ্রেণী থেকে ১০ শ্রেণীর শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা।

উদ্বােধক, আবুল খায়ের পাটওয়ারী, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, মেয়র ফরিদগঞ্জ পৌরসভা ও সভাপতি উপজেলা আওয়ামীলীগ ফরিদগঞ্জ। বিকাল ৪ টায় প্রাক প্রাথমিক, ১ম শ্রেনি, ২য় শ্রেণির ছড়া প্রতিযোগিতা। উদ্বােধক, বাহার মিয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত), ফরিদগঞ্জ থানা।

২৫ মার্চ সকাল ১০ টায় ৪র্থ শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি,৭ম থেকে ১০ শ্রেণি, ও কলেজ পর্যায় শিক্ষার্থীদের দেশাত্ববোধক কবিতা (আবৃত্তি)। উদ্বোধক, জাহিদুল ইসলাম রোমান,চেয়ারম্যান উপজেলা পরিষদ, ফরিদগঞ্জ। বিকাল ৩টায় ৫ম শ্রেনি থেকে ৬ষ্ঠ শ্রেণি,৭ম থেকে ১০ম শ্রেণি ও কলেজ পর্যায়, শিক্ষার্থীদের উপস্থিত বক্তৃতা। উদ্ধোধক, মোঃ শহীদ হোসেন অফিসার ইনচার্জ ফরিদগঞ্জ থানা। ২৬ মার্চ সকাল ১১ ঘটিকায় ৭ম থেকে ১০ শ্রেণি ও কলেজ পর্যায় শিক্ষার্থীদের অভিনয় প্রতিযোগিতা।

উদ্ধোধক, শারমিন আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ফরিদগঞ্জ ও মাজুদা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ফরিদগঞ্জ। দুপুর ১২ টায় ৩য় থেকে ৫ম শ্রেণি, ৭ম থেকে ১০ শ্রেণি ও কলেজ পর্যায় শিক্ষার্থীদের দেশাত্ববোধক গান প্রতিযোগিতা। উদ্বােধক, জনাব, শিউলি হরি, উপজেলা নির্বাহি অফিসার ফরিদগঞ্জ।

অনুষ্ঠানমালার সৌজন্যে রয়েছেন জালাল আহমেদ (সিআইপি), কাতারস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। প্রকাশ থাকে যে ১৭ মার্চ উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠানিক ভাবে কেক কেটে সপ্তাহব্যাপী এই অনুষ্ঠানমালার কার্যক্রম শুভ সূচনা করেন।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv