ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / সাদুল্লাপুর ইউপি নির্বাচনে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান মাহবুবুর রহমান মাসুদ

সাদুল্লাপুর ইউপি নির্বাচনে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান মাহবুবুর রহমান মাসুদ

মতলব উত্তর অফিস : মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান ছাত্রলীগের সাবেক নেতা মাহবুবুর রহমান মাসুদ। ইতোমধ্যে তিনি আগাম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মাহবুবুর রহমান মাসুদ বলেন, তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।

এছাড়া তিনি একাধারে একজন সমাজপতি, রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। তিনি বলেন, ‘আমার বাবা একজন সমাজসেবক। তার সম্মান ও আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি। জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষে ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে জয়যুক্ত করি। আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে।

আর মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী ও এডভোকেট নুরুল আমিন রুহুল এমপির উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত সাদুল্লাপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এস. এম ইকবাল : ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে ওসমান গনি (২৩) নামের এক …

Shares
vv