ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / সাদুল্যাপুর ইউনিয়নের অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চায় চেয়ারম্যান প্রার্থী মাসুদ

সাদুল্যাপুর ইউনিয়নের অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চায় চেয়ারম্যান প্রার্থী মাসুদ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি মতলব উত্তরের। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। মতলব উত্তর উপজেলার প্রতিটি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের। ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৩নং সাদুল্যাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার নতুন একটি মুখ পরিচিত হয়ে উঠেছে।

তিনি ছাত্র জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন। এরই মধ্যে নির্বাচন নিয়ে ৩নং সাদুল্লাপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ছবিসহ ‘দোয়া প্রার্থী’ লেখা পোস্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চলছে জোরেশোরে। এলাকাবাসীরা বলেন, মাহবুবুর রহমান মাসুদ একজন প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকেও এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে প্রযয়োজন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আমাদের অতি পরিচিত মুখকে চেয়ারম্যান হিসাবে মাহবুবুর রহমান মাসুদকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই বলে জানান। তিনি কর্মদীপ্ত চেতনার একজন নির্লোভ, নিরহংকার এবং উদার মনের মানুষ। মাহবুবুর রহমান মাসুদ রাজনৈতিক বিবেচনায় প্রজ্ঞাবান, পরিশ্রমী এবং জনবান্ধব নেতা। দুঃসময়ে ছিলেন দলের অন্যতম কান্ডারী। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে ছোটবেলা থেকেই মুক্তিযুদ্ধ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীরত্বেগাঁথা সব ইতিহাস শুনেই শৈশব কেটেছে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে খুব কম বয়সেই ছাত্রলীগে যোগদান করেন। বঙ্গবন্ধুর আদর্শে বিকশিত মাহবুবুর রহমান মাসুদের রয়েছে দীর্ঘ রাজনৈতিক, সামাজিক, মানবিক সেবাদানের ইতিহাস।

মাহবুবুর রহমান মাসুদের দায়িত্বনিষ্ঠা সর্বজনস্বীকৃত এবং প্রশংসিত। তার রাজনৈতিক, সামাজিক এবং মানবিক কার্যক্রমের মাধ্যমে তৃনমুলে প্রতিনিয়ত আওয়ামী লীগের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। জনগণের প্রতি দায়িত্বশীলতার স্বীকৃতিস্বরুপ ইউনিয়ন নির্বাচনে তৃনমূলের শতভাগ আস্থা ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন। দলের প্রতি নিবেদিত মাহবুবুর রহমান মাসুদের দক্ষতা, পরিশ্রম এবং ত্যাগের মূল্যায়ন এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবে বলে আশাবাদী তৃনমুল আওয়ামী লীগ। তাই আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে তৃনমুল আওয়ামী লীগের একটাই দাবি, মাহবুবুর রহমান মাসুদ হবেন নৌকার মাঝি।

এক প্রতিক্রিয়ায় মাহবুবুর রহমান বলেন, করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

আগামী নির্বাচনে এই ৩নং সাদুল্যাপুর ইউনিয়নের চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চাই, এই মত প্রকাশ করেন তিনি। এ সময় তিনি আরো বলেন, এই ইউনিয়ন কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো।

আমি “ক্রীড়ামুখী তরুণ চাই, মাদক মুক্ত সমাজ চাই” আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করব আমি।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv