ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / সাদুল্যাপুরে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
মতলব উত্তরের সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

সাদুল্যাপুরে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মতলব উত্তর ব্যুরো : মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ঘোষণা বাস্তবায়ন করার লক্ষ্যে দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সর্বস্তরের জনসাধারণ।

এরপরে ১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মিছিলটি ভান্ডারী বাজার থেকে শুরু হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভান্ডারী বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমানের সার্বিক সহযোগিতায় বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ মিজানুর রহমান।

সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মনির হোসেন মেম্বার, বাচ্চু মেম্বার, উপজেলা যুবলীগ নেতা আবু তাহের, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রানা, মোস্তফা, তাজুল ইসলাম, মোস্তফা মেম্বার, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জসিম উদ্দিন।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানান ও সাদুল্যাপুর ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যমুক্ত রাখতে প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বক্তারা বলেন, শেখ হাসিনার কাছে এদেশের প্রতি ইঞ্চি মাটি নিজের অস্তিত্বের মতো। যে দলের নেতৃত্বে এদেশের স্বাধীনতা এসেছে তাদের হাতেই স্বাধীনতা- সার্বভৌমত্ব নিরাপদ।

Facebook Comments

Check Also

তেলে আগুন, স্বস্তি কাঁচা বাজারে!

এস.এম ইকবাল : বাঙালি মানেই খাদ্যরসিক। আর খাবারের প্রতি ভালোবাসা যেখানে, সেখানে বাজারে যাওয়ার প্রতি টান …

Shares
vv