ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / সাংসদ রুহুলের সাথে যুবলীগ নেতা শিপু’র ঈদ শুভেচ্ছা বিনিময়

সাংসদ রুহুলের সাথে যুবলীগ নেতা শিপু’র ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী নিজ বাড়িতে ঈদ পরবর্তী প্রীতিভোজের আয়োজন করেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

এ উপলক্ষ্যে চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ‍ও মতলব দক্ষিণ উপজেলা বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিয়ম করেন আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপির সাথে।

এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন উপজেলার কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কলাকান্দা ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগের চেয়ারম্যান পদ প্রত্যাশী মোহাম্মদ হোসেন শিপু।
এ সময় কলাকান্দা ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করে নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগই একমাত্র দল যারা জনগণের ভাগ্যের পরিবর্তন করতে পারে। কাজেই এই দলকে আরো শক্তিশালী করতে হবে। তৃণমূলের মানুষের কাছে দলের কর্মকান্ড তুলে ধরে এর জনপ্রিয়তা বাড়াতে হবে।

দলীয় ঐক্য ধরে রাখার প্রতি গুরুত্বারোপ করে নুরুল আমিন রুহুল এমপি বলেন, সামনে ইউপি নির্বাচন এখানে কোনরকম দলীয় কোন্দল যেন না হয়, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দলীয় মনোনয়ন ত্যাগী ও দলের প্রতি যারা অনুগত যারা তারাই পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে হবে।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv