ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / সাংসদ রুহুলকে জহিরাবাদ ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

সাংসদ রুহুলকে জহিরাবাদ ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

মনিরুল ইসলাম মনির : চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক।

৩রা জুন (শুক্রবার) সকালে সাংসদ আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এর বাসভবন নাউরীতে আনুষ্ঠানিক ভাবে ইউনিয়ন পরিষদের সদস্যদের সাথে নিয়ে সৌজন্য স্বাক্ষাতের পূর্বে তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক।

এ সময় উপস্থিত ছিলেন- ১. ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রোকেয়া বেগম, ৪. ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মাকসুদা বেগম, ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ হোসেন, ৩নং ওয়ার্ডের সাধারণ সদস মো. মোখলেছুর রহমান, ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোশারফ হোসেন, ৬নং ওয়ার্ডের সাধারণ সদস মো. মানিক সরকার, ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য কাজল বেপারী।

এছাড়া সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন মল্লিক বলেছেন, আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দেয়া হবে।

তিনি বলেছেন, মুজিববর্ষে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করা হবে। গ্রামের পরিবেশ নষ্ট না করে নিজ নিজ ওয়ার্ডের উন্নয়ন কাজ ত্বরান্বিত করা হবে।

দেলোয়ার হোসেন মল্লিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার ব্যবস্থাকে সক্রিয়করণের উদ্যোগ নিয়েছেন। ইউনিয়ন পরিষদকে আরও শক্তিশালী ও কার্যকর করতে হলে সচিব ও সদস্যদের নিয়ে আন্তরিকভাবে কাজ করবো। তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদের ম্যানুয়েল মেনে কাজ করে স্থানীয় সরকার ব্যবস্থা আরও বেগবান করব। স্থানীয় সরকার শক্তিশালী হলে জনগণ উপকৃত হবে।

নুরুল আমিন রুহুল বলেন, করোনার এই দুঃসময়ে সরকারি ত্রাণ যারা আত্মসাৎ করবেন তাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। কোন জনপ্রতিনিধির বিরুদ্ধে সামান্য দুর্নীতি কিংবা স্বজনপ্রীতির প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, সরকারের সামগ্রীক উন্নয়নকে বেগবান ও ত্বরান্বিত করতে ইউপি চেয়ারম্যানদের সম্পৃক্ততা ও সমন্বয় থাকতে হবে। জনপ্রতিনিধিরা নিজ নিজ এলাকার উন্নয়নে দায়বদ্ধ। মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাকে মডেল উপজেলায় পরিনত করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

সরকারের উন্নয়ন কর্মকান্ড সফল করতে ইউপি চেয়ারম্যানদের একটি বড় ভূমিকা আছে। চেয়ারম্যানরা সরকারের একটি অংশ। তাই দুর্নীতিমুক্ত থেকে জনগণের কল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহীতার মধ্য দিয়ে ইউপি চেয়ারম্যানদের কাজ করতে হবে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv