ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে নারায়ণপুর প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে নারায়ণপুর প্রেসক্লাবের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণপুর প্রেসক্লাব।

মঙ্গলবার (১৯ মে) বিকেল ৪ টায় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার সম্পাদক লায়ন মো. সাইফুল ইসলাম রণি, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. রেজোয়ান বাদলের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম শান্ত, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সুজন সরকার, সাংগঠনিক সম্পাদক মিঞা মো. মামুন, অর্থ সম্পাদক মো. মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক মো. হোসেন কাননসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির অনেক প্রতিবেদন করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা ও নির্যাতন করা হয়েছে। একইসাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ মদদদাতাদের শাস্তি নিশ্চিত করা হোক।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv