ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / সাংবাদিক কৌশিক খাঁনের মা অসুস্থ চিকিৎসার জন্য ভারতে : দোয়া কামনা

সাংবাদিক কৌশিক খাঁনের মা অসুস্থ চিকিৎসার জন্য ভারতে : দোয়া কামনা

স্টাফ রিপোর্টার : এশিয়ান টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি, অনলাইন কুমিল্লা টেলিভিশনের ব্যুরো প্রধান ও inn24bd.com এর সম্পাদক শাহরিয়ার খাঁন কৌশিকের মা গুরুত্তর অসুস্থ। উন্নত চিকিৎসার জন্য তার মাকে নিয়ে সে আবারো ইন্ডিয়া চেন্নাই সংঙ্কর নেত্রালয় হাসপাতাল নিয়ে যান।

বুধবার দুপুর ১২টায় আগরতলা অভ্যন্তরীন বিমানবন্দর দিয়ে  বিমানে উঠে চেন্নাই যায়।
সাংবাদিক শাহরিয়ার খাঁন কৌশিকের মা ফাতেমা সুলতানা মনি চাঁদপুরের প্রথম মুক্তিযুদ্ধা শহীদ জাবেদের ছোট বোন। তিনি পেশায় একজন শিক্ষক ছিলেন। সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী ও জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য। কয়েক মাষ যাবত তিনি ডায়বেটিকস্ রোগের কারনে হঠাৎ ডান চোখের আলো চলে যায়। পরে ঢাকা বারডেম হাসপাতালে ডাক্তার পূরুবী রানী দেবনাথ ভুল চিকিৎসা করে ডায়বেটিকস্ নিয়ন্তন না করে চোখে ইনজেকসন পুশ করে। এর পরেই চোখ ইনফেকশন হয়ে একটি চোখ নষ্ট হয়ে যায়।

চোখের ইনফেকশন শরীরে ছড়িয়ে পরে কিডনীতে সমস্যা হয়। পরে তিনি ঢাকা ইসলামীয়া চোখের হাসপাতাল, কিডনী হাসপাতাল,শাহাবাগ পিজি হাসপাতাল ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল দীর্ঘ দুই মাষ ভর্তি ছিলো। তার চোখের অবস্থা ও শারীরিক অবস্থা খুব ভালো না হওয়ায় ও আরো অবনতির দিকে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য আগরতলা অভ্যন্তরীন বিমানবন্দর দিয়ে  বিমানে  চেন্নাই নিয়ে যায়। এর দুই মাস পূর্বে তার মাকে নিয়ে চেন্নাই  সংঙ্কর নেত্রালয় চোখের হাসপাতাল নিয়ে চিকিৎসা করায়। পরে আবার অবস্থা অবনতি হওয়ায় সেই হাসপাতালে এনে ভর্তি করায়।

এই নিয়ে তিনি তার মাকে পাঁচবার ভারত চেন্নাই এপোলো হসপিটাল ও শংকর নেত্রালয় নিয়ে যান।

সাংবাদিক শাহরিয়ার খাঁন কৌশিকের মায়ের সুস্থতা ও চোখ ভালো হয়ে দেশে ভিরতে পারে এই জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন; সভাপতি ডালিম, সম্পাদক মনির

চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাব কমিটি গঠন সম্পন্ন। কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম (দৈনিক …

vv