ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / সাংবাদিক কৌশিকের মায়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত

সাংবাদিক কৌশিকের মায়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি ও কুমিল্লা টিভি ব্যুরো প্রধান সাংবাদিক শাহরিয়ার খান কৌশিকের মা এবং শহীদ জাবেদ, বীর মুক্তিযোদ্ধা রফিক উল্লাহ ছোট বোন ফাতেমা সুলতানা মনির প্রথম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

৬ জুন রবিবার নতুন বাজার দারুসসালাম কোম্পানি জামে মসজিদে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
পরে সকল মুসল্লী ও পরিবারের লোকজন দিয়ে পশ্চিম জাফরাবাদ পারিবারিক কবরস্থানে গিয়ে মরহুমের কবর জিয়ারত করা হয়। অবশেষে এতিম ও অসহায়দের মাঝে দুপুরে জোহর নামাজ শেষে খাবার বিতরণ করা হয়।

৬ জূন ২০২০ শনিবার নিজ বাড়িতে ফাতেমা সুলতানা মনি হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি ৩৮ বছর শিক্ষকতা করেছেন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

সারাটি জীবন তিনি মানবকল্যাণে কাজ করেছেন। তার বাবা হেদায়েতুল্লাহ কোম্পানি ছিলেন একজন স্বনামধন্য ব্যক্তি।
বড় ভাই শহীদ জাবেদ দেশ স্বাধীনের সময় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে চাঁদপুরের প্রথম শহীদ হয়েছেন। বীর মুক্তিযোদ্ধা ও শহীদ জাবেদ মুক্ত স্কাউট দলের সভাপতি রফিক উল্লাহ স্নেহভাজন ছোট বোন মরহুম ফাতেমা সুলতানা মনি।
শিক্ষকতা পেশা ও মানব কল্যাণে সারাটি জীবন নিজেকে বিলিয়ে দিয়েছেন।

দীর্ঘদিন যাবৎ তিনি ডায়াবেটিস প্রেসার ও কিডনি রোগে আক্রান্ত হয়ে দুটি চোখ হারিয়েছেন। চারবার ভারত চেন্নাই গিয়ে চিকিৎসা নিয়ে দেশে ফিরে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারবর্গ।

সাবেক শিক্ষিকা ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরহুম ফাতেমা সুলতানা মনির প্রথম মৃত্যু বার্ষিকী দোয়া ও মিলাদ অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গ ও তার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সাংবাদিক শাহরিয়ার খান কৌশিক জানান, জীবনের একটি উজ্জ্বল নক্ষত্রের পতন হয়েছে মা ছিল আমার সবচেয়ে বড় অমূল্য সম্পদ। মায়ের আদর্শে নিজেকে গড়তে পারেনি। কিন্তু মায়ের মত করে চলার চেষ্টা করছি। মাকে হারিয়ে এখন বুঝতে পেরেছি জীবনের কত বড় একটি সম্পদ হারিয়েছি। যার মা নেই সে বুঝে মা হারানো কষ্ট কত বেদনার।
আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন তিনি যেন অন্ধকার কবরে ভালো থাকে আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন আমিন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv