ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / সাংবাদিক কাজলের জ্যৈষ্ঠ বোনের মৃত্যুতে প্রেসক্লাবের শোক

সাংবাদিক কাজলের জ্যৈষ্ঠ বোনের মৃত্যুতে প্রেসক্লাবের শোক

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক চাঁদপুর কণ্ঠের শাহরাস্তি উপজেলা ব্যুরো ইনর্চাজ, ৭১ টিভির উপজেলা প্রতিনিধি মোঃ মঈনুল ইসলাম কাজলের বড় বোন কামরুন্নাহার (৬৫) ঢাকার রাশমনো হাসপাতালে ইন্তেকাল করেছে,(ইন্নালিল্লাহি…….রাজিউন)।

তিনি গত ১৭ জুন রাত পৌনে ১টায় ঢাকা নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন, মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে, ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

তার স্বামী মোঃ ইমাম হোসেন মজুমদার পরিকল্পনা মন্ত্রণালয়ের হিসাবরক্ষক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। গত ১৮ জুন বাদ জোহর ঢাকার শেওড়া পাড়া জামে মসজিদে নামাজের জানাজা শেষে শেওড়াপাড়া গোরস্থানে মরহুমাকে দাফন করা হয়।

তিনি দীর্ঘদিন কিডনি সহ নানান রোগে ভুগছিলেন।

মরহুমার মৃত্যুতে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানাসহ প্রেসক্লাবের সকল সদস্যসহ মরহুমার বিদেহীআত্মার মাগফিরাত কামনা করেন। পরিবারটি যেন এ শোক সইতে পারে সে প্রার্থনা করে সকলে সমবেদনা জানিয়েছে।

এদিকে শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ মাসুদ রানা ও সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন সহ সকল সদস্য অনুরুপ কামনা করেছেন ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে অসুস্থ সাংবাদিক শাহ মাকসুদের পাশে ইব্রাহীম জুয়েল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, যমুনা টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও দৈনিক সংবাদের স্টাফ …

vv