ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / সাংবাদিক কন্যা সিনথিয়ার জন্মদিন পালন
মতলব উত্তর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. দ্বীন ইসলাম এর একমাত্র মেয়ে নাবিলা তাহসিন সিনথিয়ার ৪র্থ জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়।

সাংবাদিক কন্যা সিনথিয়ার জন্মদিন পালন

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার সাংবাদিক মো. দ্বীন ইসলাম একমাত্র মেয়ে নাবিলা তাহসিন সিনথিয়ার ৪র্থ জন্মদিন পালিত হয়েছে।

আজকের এই দিনে পৃথিবী আলো করে তার মা-বাবার কোলজুড়ে জন্ম নিয়েছিল নাবিলা তাহসিন সিনথিয়া বুধবার (৪ ডিসেম্বর) রাতে মোমবাতি জ্বালিয়ে ও কেক কেটে তার শুভ জন্মদিন পালন করা হয় উত্তর সরদারকান্দি নিজ বাড়িতে ।

সাংবাদিক দ্বীন ইসলাম একমাত্র মেয়ের জন্মদিনে উজ্জল ভবিষৎ কামনায় মহান সৃষ্টিকর্তার কাছে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। সে সাথে তার সহকর্মীসহ বন্ধুবান্ধব আত্বীয় স্বজনের কাছেও দোয়া কামনা করা হয়।

অনুুষ্ঠানে উপস্থিত ছিলেন নানা আ. মান্নান, নানী রাবেয়া বেগম, দাদা মাহবুব আলম মিস্টার, সালাউদ্দিন বেপারী, শাহআলম প্রধান, মমিন প্রধান, রুবেল রানা, চাচা ফারুক মিয়া বেপারী, ফুফু নুরজাহান বেগম, মা শাহানাজ আক্তার, মামা ইমরান হোসেন, মামানী মরিয়ম আক্তার মুনি, খালা শাহিনুর আক্তার মিতু, ভাই ইখতেখার আহমদ সাইফ’সহ আরো অনেকে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর রূহের মাগফিরাত কামনায় দোয়া

এস,এম ইকবাল : দৈনিক চাঁদপুর দর্পণ-এর প্রতিষ্ঠাতা সম্পাদক-প্রকাশ, চাঁদপুর প্রেসক্লাব এর সভাপতি, চ্যানেল আই এর …

vv