ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের পিতার ইন্তেকাল
সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের পিতার জানাযার দৃশ্য।

সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের পিতার ইন্তেকাল

গাজী মোঃ মহসিন: দৈনিক চাঁদপুর কন্ঠের সাবেক চীফ রিপোটার সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের পিতা মুক্তিযোদ্ধা সাবেক পুলিশ হাবিলদার মোঃ ইউসুফ আলী মৃধা গত ১৭ জুলাই রবিবার সকাল ৬টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়ে, আত্মীয় স্বজন ও বহুগুনগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি ছিলেন সৎ, সদালাপী ও সাদামনের মানুষ। তার জানাজার নামাজ রবিবার বাদ আসর বাবুরহাট শেখ বাড়ী জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, ৬নং মৈশাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মিজি, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সিনিয়র শিক্ষক শেখ আবদুল হাই, শহিদুল্লাহ খান, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি অধ্যাপক শেখ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা শেখ মিজান, পৌর ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খান বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোঃ মনির গাজী, ১৪নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন ঢালী, মরহুমের আত্মীয় বাবুরহাট বাজারের ব্যবসায়ী কবির মিজি, বিএনপি নেতা মহসিন মজুমদার লিটন, শেখ সালমান, যুবলীগ নেতা গাজী মোঃ শাহাবুদ্দিন প্রমুখ।

জানাজার নামাজ শেষে তাঁকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজ পরিচালনা করেন পুলিশ লাইন জামে মসজিদের খতিব মাওলানা আব্দুস সালাম।

Facebook Comments

Check Also

রামপুরে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় ইউনিয়ন আ’লীগের দোয়া

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি …

vv