ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / সস্ত্রীক করোনা আক্রান্ত বিরোধীদলীয় হুইপ

সস্ত্রীক করোনা আক্রান্ত বিরোধীদলীয় হুইপ

রাজু আহমেদ রমজান, বিশেষ প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এবং তাঁর স্ত্রী মাকসুরা হোসাইন দীনা। টিকা নেয়ার পরও আক্রান্ত হলেন এই দম্পতি।
জানা গেছে গত মঙ্গলবার (১৬ মার্চ) করোনার উপসর্গ দেখা দিলে নমুনা দেন পীর মিসবাহ ও তার সহধর্মিণী। তিন দিন পর শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় সুনামগঞ্জ স্বাস্থ্য অধিদফতরের মাধ্যমে সস্ত্রীক করোনা আক্রান্তের বিষয়টি জানতে পারেন তিনি।
পীর ফজলুর রহমান মিসবাহ গত ১৮ মার্চ তাঁর ফেসবুক আইডিতে লিখেন, দুই দিন থেকে জ্বরের সঙ্গে আছি। সামনে কাজ অনেক। জ্বর বিদায় হওয়া দরকার।
উল্লেখ্য, দেশব্যাপী টিকা গ্রহণের প্রথম দিন গত ৭ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রথম টিকা নেন হুইপ মিসবাহ। পরবর্তীতে ২ মার্চ তাঁর স্ত্রী জেলা সদর হাসপাতালে কােভিট-১৯ টিকা নেন।
এদিকে বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান তাঁর ফেসবুক আইডিতে  স্ট্যাটাসে দোয়া চেয়ে লিখেছেন, আমার ছোট ভাই, সুনামগঞ্জ সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ সস্ত্রীক করোনা পজিটিভ। সবার কাছে দোয়া চাইছি। মনটা ভারাক্রান্ত। বর্তমানে ভালো আছে। আইসোলেশনে আছে চিকিৎসকের পরামর্শে। আমার ভাই বলে নয়, যে কেউ খোঁজ নিলে জানতে পারবেন তার মতো নির্লোভ সাদাসাটা জীবনের সৎ এমপি আজকের রাজনীতিতে বিরল।
খ্যাতিমান এই সাংবাদিক আরও লিখেন, মানুষের ভালোবাসাই তার শক্তি। সাধারন ভদ্র বিনয়ী আচরন সবার সাথে তার। একবছর করোনাকালে ও বন্যায় তার এলাকায় মানুষের পাশে ছিলো সহযোগিতার হাত বাড়িয়ে। উন্নয়ন কর্মকান্ড আর মানুষের অধিকার নিয়ে ছিলো নিরন্তর সোচ্চার,ছুটে চলা। সংসদেও সরব ছিলো। সংসদের ভূমিকায় সবার স্নেহও কুড়িয়েছে। মহান সর্বশক্তিমান আল্লাহ তাদের রহম করুন। সবার কাছে দোয়া চাইছি।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv