ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / সরদারকান্দি (এসপিএল) টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি এসপিএল টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী দলকে পুরস্কার তুলে দিচ্ছেন তরুন রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন।

সরদারকান্দি (এসপিএল) টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে এসপিএল টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উত্তর সরদারকান্দি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুন রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন। শুভ উদ্ভোধক ছিলেন গাজী সাখাওয়াত হোসেন।

টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইউপি সদস্য মাহবুব আলম মিস্টারের সভাপতিত্বে ও সালাউদ্দিন বেপারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি গাজী কামাল হোসেন, সাবেক সদস্য রমিজ উদ্দিন শিশির, ছাত্রলীগ নেতা আ. রব প্রধান, মিজানুর রহমান খোক, গাজী নিয়াজ মোর্শেদ ছোটন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে এবং প্রতিযোগিতামুলক মনোভাব সৃষ্টিতে খেলাধূলার গুরুত্ব অপরিসীম। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আরও মনযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করেছে, তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় ও তারা কখনো ভুল পথে পা বাড়ায় না।

খেলাধুলাই পারে তরুণদের মাদক থেকে দূূরে রাখতে। ছেলেরা যত বেশি খেলাধুলায় মাঠে সময় কাটাবে, তত বেশি শারীরিকভাবে সুস্থ থাকবে এবং ভালো পরিবেশ পাবে। মাদকের বিরুদ্ধে পরিবারকেই বড় ভূমিকা পালন করতে হবে।

পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ৩২ইঞ্চি এলইডি স্মার্ট টিভি রানার্সআপ দলকে নন স্মর্ট ৩২ ইঞ্চি টিভি প্রদান করেন। খেলায় সরদারকান্দি ক্রিকেট একাডেমি ৮ উইকেটে জয়পুর ক্রিকেট দলকে পরাজিত করে।

ম্যান অব দ্যা টুর্ণামেন্ট ও ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের রাজিব আহমেদ।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে পহেলা ফাল্গুনে সবুজ সংর্ঘের দিনব্যাপী ফুটবল খেলা

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলায় সবুজ সংর্ঘ নামে স্থানীয় একটি ক্লাবের উদ্যোগে সারাদিন …

vv