ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / সরগরম নির্বাচনী মাঠ; কচুয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

সরগরম নির্বাচনী মাঠ; কচুয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

মো. রাছেল, কচুয়া : চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হচ্ছে কচুয়া পৌরসভা নির্বাচন। ২৬ জানুয়ারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের পরেরদিন ২৭ জানুয়ায়ী সকল প্রার্থীদের মাইকে প্রচার-প্রচারনায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। মাইকে প্রচারনায় ছাড়াও প্রার্থীরা গণসংযোগেও নেমে পড়েছে।

কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১০জন ও সাধারন কাউন্সিলর পদে ৪৩জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসব মুখর পরিবেশে শেষ দিন মনোনয়ন পত্র জমা দিয়েছে ৫৮ প্রার্থী। রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টায় পর্যন্ত কচুয়া উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন। প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহন করেন উপজেলা নির্বাচন অফিসার আবু বকর সিদ্দিকী।

মেয়র পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১০জন ও সাধারন কাউন্সিলর পদে ৪৫জন মনোনয়ন পত্র দাখিল করেছে। মেয়র পদে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন ও ধানের শীষ প্রতীক নিয়ে উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র হুমায়ুন কবির প্রধান মনোনয়ন পত্র দাখিল করেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবিব প্রানজল

সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১নং আসনে- জোহরা খাতুন, ফেরদৌসী ও খুশিদা বেগম, ২নং আসনে- গাজী শাহীন, বিলকিছ আক্তার (১), রোকেয়া বেগম ও নারগিস আক্তার, বিলকিছ আক্তার(২) ৩নং আসনে- পারুল আক্তার, আমেনা আক্তার।

সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে- নজরুল ইসলাম, শাহ্ আলম, রহমত উল্লাহ্ , আব্দুল কাদের, বিল্লাল হোসেন।
২নং ওয়ার্ডে- মো. ইউছুফ আলী, মো. মালেক, মো. মহসিন রেজা, তাজুল ইসলাম, ৩নং ওয়ার্ডে- গাজী কামাল, মাহারুন আল মিলি, মো. ইউছুফ, শাহ্ ইমরান,ফারুক হোসেন, আবদুল সালাম, শাহজাহান।

৪নং ওয়ার্ডে- ফয়েজ আহমেদ , জাহাঙ্গীর আলম, কামরুজ্জামান, আবু ছাইদ সোহাগ , হেলাল গাজী, দুলাল মোল্লা, জামাল হোসেন।
৫নং ওয়ার্ডে- আব্দুল মান্নান, শাহজাহান, আমিনুল ইসলাম , মো. আজাদ, মকবুল হোসেন্
৬নং ওয়ার্ডে- শাহআলম, মির্জা গোলাম মোরর্শেদ, এরশাদ প্রধান।
৭নং ওয়ার্ডে- কামাল হোসেন অন্তর, ইয়াছিন সম্রাট, সেন্টু মজুমদার , হুমায়ুন কবির।
৮নং ওয়ার্ডে – মো. আব্দুল মমিন, মাসুদ আলম, শরীফ আহম্মেদ, আবুল খায়ের।
৯নং ওয়ার্ডে- জাহাঙ্গীর আলম, হেদায়েত উল্লাহ্ মুন্সী, আমিনুল হক, মোস্তাফা কামাল, আবুল খায়ের ও হারুন মিয়া।
উল্লেখ্য যে, ৪র্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি কচুয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এতদ্বারা বিজ্ঞপ্তি প্রদান করা যাইতেছে যে, আগামী ১৪/০২/২০২১ খ্রিঃ তারিখ সকাল ৮.০০ ঘটিকা হইতে বিকাল ৪.০০ ঘটিকা পর্যন্ত বিরতিহীন ভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ঊঠগ) মাধ্যমে ভোটগ্রহণ করা হইবে।

Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে আশিকাটি ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা

গাজী মোঃ মহসিন : বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv