ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ে আসতে হবে : .কুমিল্লা শিক্ষাবোর্ড পরিদর্শক আজহারুল
শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম।

সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ে আসতে হবে : .কুমিল্লা শিক্ষাবোর্ড পরিদর্শক আজহারুল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় পরিদর্শণ করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম।

১৫সেপ্টেম্বর (বুধবার) সকাল ১০টায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লার বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় স্বাগত জানান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: শাহাদাত হোসেন ।
পরিদর্শণকালে পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম শাহ্তলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের রেকর্ড পর্য্যালোচনাক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং প্রশংসিত হয় ।
পরিদর্শন শেষে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র পরিচালনায় শিক্ষার্থাদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম।

তিনি বক্তব্যে বলেন, করোনা মাহমারিতে শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘদিন বন্ধ ছিল। সরকার তোমাদের কথা চিন্তা করে ও দেশকে এগিয়ে নিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছে। এখন তোমরা সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে স্কুলে আসবে। তোমরা অন্যদের স্বাস্থ্যবিধি মানতে সহায়তা করবে। তাহলে করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধি পাবে না। নিজের সাথে সাথে অন্যদের প্রতিও খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, করোনার কারনে তোমাদের লেখাপড়ার যে ক্ষতি হয়েছে, তা তোমাদের ফুসিয়ে নিতে হবে। তোমাদের নিয়মিত পড়ালেখা করতে হবে। শিক্ষকদের দিক-নির্দেশনা মেনে চলবে। তোমাদের মাধ্যমেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তোমাদের এ প্রতিষ্ঠানের সভাপতি খুবই দক্ষ ও শিক্ষাবন্ধব ব্যক্তি। এটা তোমাদের জন্য একটি ভালো দিক।
তিনি বলেন,চাঁদপুরের কৃতিসন্তান মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি মহোদয় শিক্ষা মন্ত্রনালয় অত্যন্ত দক্ষতার সহিত পরিচালনা করছে । করোনাকালেও তিনি সফলভাবে শিক্ষাকে এগিয়ে নিয়ে যাচ্ছে ।

এসময় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: শাহাদাত হোসেন, সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সহকারি শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারি শিক্ষক রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক মো: ফজলুল করিম খান, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলামসহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম বিদ্যালয়ে আসলে তাকে বিদ্যালয়ের পক্ষ থেকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরিদর্শন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন করেন কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজহারুল ইসলাম ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক জনাব সোহেল রুশদীসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

জানা গেছে, এদিন কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক চাঁদপুর সদরের ৭টি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। প্রতিষ্ঠানগুলো হল-চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ, লালপুর বালুধুম উচ্চ বিদ্যালয়, পশ্চিম সকদি ডিবি উচ্চ বিদ্যালয়, হরিনা চালিতাতলী এডোয়ার্ড ইনষ্টিটিউশান, বীর প্রতীক মমিন উল্ল্যাহ পাটওয়ারী একাডেমী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ও নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv