ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / সরকারের উন্নয়নকে ব্যক্তি উন্নয়ন হিসেবে প্রচার করবেন না-মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

সরকারের উন্নয়নকে ব্যক্তি উন্নয়ন হিসেবে প্রচার করবেন না-মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার সাংসদ, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বর্তমান সরকারের নৌ পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, আওয়মীলীগ সরকারের সময় দেশের মানুষ উন্নয়নের ছোঁয়া পায়। সরকারের সে সব উন্নয়নকে দয়া করে কেউ ব্যক্তিগত উন্নয়ন বলে প্রচার করবেন না। ইহা নেহাত অন্যায় এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাঁধা গ্রস্থের শামিল।

আপনারা জানেন সরকার ইতিমধ্যে পূনরায় গৃহহীনদের জন্য ঘর নির্মান কাজে হাত দিয়েছে। সমাজের যে সকল ব্যক্তি গৃহহীন অবস্থায় রয়েছে আমরা সরকারের উদ্যোগে তাদেরকে ঘর নির্মান করে দেবো। এখন থেকে তালিকা প্রস্তুত করতে ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতৃবৃন্দকে আহবান জানান।

তিনি গত ১৭ জুন শনিবার হাজীগঞ্জ উপজেলা ই-সেন্টারে গৃহহীনদের জন্য ঘর নির্মান বিষয়ক মতমিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুল আলম মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু, অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া, মাহফুজুর রহমান ইউসুফ পাটয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, শফিকুর রহমান মীর, মনির হোসেন গাজী, জলিলুর রহমান দুলাল মির্জা, রফিকুল ইসলাম মিলিটারী, গিয়াসউদ্দিন বাচ্চু ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

প্রতিবেদন: হিমেল মিয়াজী

Facebook Comments

Check Also

কচুয়া ইউএনওকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় আইসিটি আইনে মামলা

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার-আচরন নিয়ে জনৈক গাজী …

vv