ব্রেকিং নিউজঃ
Home / টকশো / সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোকন মল্লিক জনসেবায় বিলিয়ে দিতে চান নিজেকে

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোকন মল্লিক জনসেবায় বিলিয়ে দিতে চান নিজেকে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে, উপজেলা বিএনপির উপদেষ্টা সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম খোকন মল্লিক জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশি হিসেবে তিনি প্রচার প্রচারনা করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ অব্যাহত রেখে যাচ্ছেন। এ ছাড়া ও তৃনমূলের মানুষের সাথে দীর্ঘদিন কূশল বিনিময় ও দোয়া চেয়ে যাচ্ছেন। বিএনপির থেকে মনোনয়ন পেলে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন। তৃনমূলের মানুষের সমর্থন ও ভালবাসায় রফিকুল ইসলাম খোকন মল্লিক শাহমাহমুদপুরের চেয়ারম্যান প্রার্থী হয়ে নিজেকে জাগান দিয়েছেন। সুপ্ত প্রতিভা বিলিয়ে দিয়ে শাহমাহমুদপুরের উন্নয়নের জন্য কাজ করবেন।

রফিকুল ইসলাম খোকন মল্লিক দীর্ঘদিন শাহমাহমুদপুরের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও স্কুলে নিরবে নিবৃতে দান করে যাচ্ছেন। ইউনিয়নের গরীব অসহায় মানুষকে দীর্ঘদিন থেকে তাদের বিভিন্ন সমস্যায় সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন এখন সহযোগীতা অব্যাহত রেখেছেন। এলাকায় উন্নয়নের জন্য তিনি দলমত নির্বিশেষে সবার কাছে জনপ্রিয় ব্যক্তি হিসেবে খোকন মল্লিক পরিচিত লাভ করেছেন। লোভ-লালশার উর্দ্ধে থাকার কারনে দলমত নির্বিশেষে ইউনিয়নের সর্বস্তরের মানুষের হৃদয়ে ইতিমধ্যে স্থান করে নিয়েছেন।

শাহমাহমুদপুর ইউনিয়নে ২০২১ সালের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে একাধিক প্রার্থীর মধ্যে আলহাজ্ব রফিকুল ইসলাম খোকন মল্লিকের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন হাট বাজারে তার কথা শুনা যাচ্ছে। সাধারন জনগনের কাছে তিনি একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নে আলোচনায় মুখোরিত হয়ে উঠেছে।

সরজমিনে শাহমাহমুদপুরের বিভিন্ন স্থানে ঘুরে র্তৃনমূল ভোটারদের সাথে কথা বললে তারা জানান, আলহাজ্ব রফিকুল ইসলাম খোকন মল্লিক একজন সৎ, আদর্শ,নীতিমান এবং সাদা মনের মানুষ। এ জন্য শাহমাহমুদপুরে চেয়ারম্যান হিসেবে রফিকুল ইসলাম খোকন মল্লিকের বিকল্প নেই, তিনি যে ভাবে লোভ-লালশার উর্দ্ধে থেকে সকলের জন্য কাজ শুরু করে যাচ্ছেন, তা সত্যি শাহমাহমুদপুরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত। এ ধরনের লোককেই সাধারন জনগন শাহমাহমুদপুরের চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

রফিকুল ইসলাম খোকন মল্লিক শাহমাহমুদপুর ইউনিয়নকে একটি মডেল ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য মাঠে ময়দানে ঘুরে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে, ইভটিজিংসহ বিভিন্ন অপকর্ম দূর করার প্রতিশ্রুতি দিয়ে তিনি গনসংযোগ অব্যাহত রেখেছেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv