ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলতে হলে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে হবে : মেয়র নাছির

সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলতে হলে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে হবে : মেয়র নাছির

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড  আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের এলাকার হাজী বাড়ির মাঠ প্রাঙ্গনে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন, ১২নং ওয়র্ডে যে কমিটি হবে, তাদের নেতৃত্বে বঙ্গবন্ধুর ও জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। আমাদের উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলতে হলে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে হবে। বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছে। দলে দলে মানুষ আওয়ামী লীগে যোগ দিচ্ছেন। তবে আমাদের খেয়াল রাখতে হবে কোন দুষ্টু লোক যেনো প্রবেশ করতে না পারে। আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল। এখানে কোন ভাবেই বিশৃঙ্খলা সৃস্টি করা যাবে না।
তিনি আরো বলেন আমরা সাম্প্রদায়িক শক্তিকে বাংলার মাটিতে আর দাড়াতে দিবোনা। তারা মানুষের রক্তদিয়ে হলি খেলেছে। সোনার দেশে গড়তে হলে তাদের প্রতিহত করতে হবে। সাধারণ মানুষের সমর্থন নিয়ে আমরা দায়িত্ব পালন করি। আমাদের বিরুদ্ধে কেউ কোন অভিযোগ দেখাতে পারেবন না। মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসমুক্ত দেশ গড়তে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর শান্তির শহরে পরিণত হয়েছে।
চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাফর খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী।
চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন ভূইয়ার পরিচালায় উদ্বোধের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।
এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী , শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম গাজী।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে আ’লীগের মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বর্তমান এমপি জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও …

vv