ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোই মহৎ কাজ : ফারুক আহমেদ মৃধা
আদর্শ যুব সমাজ সংগঠনের উদ্যেগে শীত বস্ত্র বিতরন করেন আবুল খায়ের গ্রুপের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ফারুক আহমেদ মৃর্ধা সহ অতিথিবৃন্দ।

সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোই মহৎ কাজ : ফারুক আহমেদ মৃধা

স্টাফ রিপোর্টার : ‘আর্ত মানবতার সেবায় অঙ্গীকার বদ্ধ’ এই শ্লোগনকে ধারন করে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে আদর্শ যুব সমাজ সংগঠনের উদ্যেগে সমাজের শীতার্ত অসহায়,দরিদ্র, দুস্থ এবং সুবিধা বঞ্চিত নারী-পুরুষ ও শিশুদের মাঝে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ও শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়।

গত ১৩ জানুয়ারী বুধবার আশিকাটি চাঁদখার বাজারে বিকাল ৩ টায় শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে আদর্শ যুব সমাজ সংগঠনের উপদেষ্টা ও আশিকাটি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক গাজী মোঃ মহসিন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আবুল খায়ের গ্রুপের এক্সক্লসিভ ডিস্ট্রিবিউটর ও মেসার্স ফারুক এন্ড মৃধা ব্রার্দাসের সত্ত্বাধীকারী ফারুক আহমেদ মৃধা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফারুক আহমেদ মৃধা বলেন সমাজের অসহায় মানুষের পাশে দাড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র মানুষরা দেশ ও সমাজের অংশ। শীতবস্ত্র বিতরন অসহায় মানুষের প্রতি করুনা নয়, তাদের পাশে দাড়ানো।

আদর্শ যুব সমাজ প্রতি বছর যে ভাবে শীতবস্ত্র বিতরন করে যাচ্ছে তা একটি মহৎ উদ্দেশ্য। আদর্শ যুব সমাজ সমাজে যে ভাবে কাজ করে যাচ্ছে আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সবসময় সর্বাতক সহযোগীতা করে যাবো।

তিনি আরো বলেন, আদর্শ যুব সমাজ সংগঠন যে আয়োজন করেছে, তা খুবই মহত কাজ। আদর্শ যুব সমাজ তারা মানবতার কাজ করে, সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোই মহৎ কাজ। আমি তাদের সকল কার্যক্রমে উপস্থিত ছিলাম এবং আগামীতেও থাকবো। আদর্শ যুব সমাজের মত মানুষের পাশে যার যার স্থান থেকে দাড়ানো প্রয়োজন। আমরা সকলে এক এক ভাবে মানুষের দায়িত্ব নেই তাহলেই সমাজে মানবতার কাজ হবে। সমাজে সকল অসহায় ও দুঃস্থ মানুষের কষ্ট লাঘব করতে সকলে তাদের পাশে দাড়াতে হবে।

মানবিক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় আবুল খায়ের গ্রুপের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ফারুক আহমেদ মৃর্ধাকে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন আদর্শ যুব সমাজের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করেন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ নাসিম উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম উদ্দিন বক্তব্যে বলেন আমি আশা করি আদর্শ যুব সমাজ সংগঠেনের এই মহৎ কাজ সারা জেলা ব্যাপি ছড়িয়ে পরবে। সমাজের অন্যায় অবিচারের বিরুদ্ধে আপসহীন ভাবে আদর্শ যুব সমাজ কাজ করে যাবে।

তিনি আরো বলেন আর্দশ যুব সমাজের মাধ্যমে সমাজ থেকে ইভটিজিং ও মাদক মুক্ত এবং বাল্য বিবাহ দুর করতে হবে। ইভটিজিং ও মাদক সমাজকে ধ্বংস করে দিচ্ছে,আমি আশা করি প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে কঠোর অবস্থান নিবেন। আমি ব্যক্তিগত ভাবে এই সংগঠনকে সবসময় সার্বিক ভাবে সহযোগিতা করে যাবো।
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম শরীফুল্লা।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুন-অর-রশিদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম খান, সেনঁগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ, অঅশিকাটি চাঁদখার বাজারের সভাপতি মোঃ শাহাদাত খান, সাধারন সম্পাদক জাহেদ হাসান কাশিম গাজী, আনোয়ার হোসেন গাজী, মুক্তিযোদ্ধা মুজাফ্ফর খান, আদর্শ যুব সমাজ সংগঠনের সহ-সভাপতি মোঃ আলমগীর খান ,আনোয়ার খান শাহিন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ গাফ্ফার হোসেন গাজী, প্রচার সম্পাদক মোঃ অরিফ খান, সম্মানিত সদস্য মোঃ রাশেদ মিজি, ডাঃ মানিক চন্দ্র সরকার, অরিফ খান, হাবিব মজুমদার, মোঃ মনির হোসেন বেপারী,শাহাদাৎ হোসেন গাজী,ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাব্বি খানসহ এলাকার সুধিজন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সহ বিশেষ অতিথিদের কে আদর্শ যুব সমাজের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv