ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা মামলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে মতলব উত্তরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ
চাঁদপুরের মতলব উত্তরের সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা মামলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা মামলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে মতলব উত্তরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তরের সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা মামলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১১অক্টোবর সকালে সাদুল্লাপুর ইউনিয়নের ভান্ডারী বাজারের দলীয় কার্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব লোকমান আহমেদ মুন্সী।

মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আতিক ভান্ডারী, রানা আহমেদ রফিক, গোলাম মোস্তফা, আনিসুর রহমান পাটোয়ারী, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক রবিউল্লাহ মেম্বার, সাবেক ছাত্র নেতা মাহবুবুর রহমান মাসুদ, যুবলীগের নেতা দেলাওয়ার হোসেন দুলাল, আবু বকর সিদ্দিক, কামরুজ্জামান, স্বপন প্রধান, দুলাল হোসেন প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা মামলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ভান্ডারী বাজারের আশে পাশের সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নে নৌকা পেতে চান ৮ জন

এস এম ইকবাল : স্বতঃস্ফূর্তভাবে নেতাকর্মীদের অংশ গ্রহনের মধ্যদিয়ে ফরিদগঞ্জের ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল …

Shares
vv