ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / সন্ত্রাস ও দুনীতিমুক্ত কমিটি গঠন করতে হবে : ডাঃ জে আর ওয়াদুদ টিপু

সন্ত্রাস ও দুনীতিমুক্ত কমিটি গঠন করতে হবে : ডাঃ জে আর ওয়াদুদ টিপু

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩ ডিসেম্বর বিকাল ৪টায় বা্বুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান বেপারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

তিনি তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী রাজনীতি করতে গিয়ে সব হারিয়েছেন। তিনি অল্প বয়সেই বাবা মাসহ পরিবারের সদস্যদের হারিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী প্রতিটি ইউনিটে সন্ত্রাস, মাদক ও দুনীতিমুক্ত কমিটি গঠন করতে হবে, যারা মাদকের সাথে ঝড়িত, হাইব্রিড নেতা হয়ে দলে অনুপ্রবেশ করেছেন, তাদের বাদ দিয়ে কমিটি গঠন করতে হবে।

দুর্নীতিবাজ যারা তারা কখনো দলের প্রবেশ করতে পারবেনা। যাদেরকে যোগ্য মনে হবে, তাদেরকেই দলের নের্তৃত্বে আনা হবে। কোন প্রকার বোধাবেধ রাখা যাবেনা। যাকে দলের জন্য মনোনীত করা হবে, তার নেতৃত্বেই সকলেক কাজ করতে হবে। কিছু লোক বিভিন্ন সময় এক একটা গুজব ছড়িয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। তাদের থেকে সচেতন হতে হবে, শেখ হাসিনার আমলে দেশ উন্নয়নের রুল মডেলে পরিনত হয়েছে।

তিনি আরো বলেন ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিগুলো করার সময় আমরা নারীদেরকে অধিকতর গুরুত্ব দিব। মাদক ও অন্যান্য অপকর্মের সাথে যারা জড়িত তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। বিএনপি ও জামায়াতের সাথে সম্পর্ক রেখে অনেকে দলের বিশৃঙ্খলা সৃষ্টি করছে। এই ধরণের ব্যাক্তির সমস্যাগুলো তাদের নিজেরই, এগুলো দলের নয়। ওয়ার্ড পর্যায়ের যাদেরকে নেতৃত্ব নির্বাচন করবেন, তাদেরকে যাচাই করে দেখতে হবে। যাতে করে তারা আমাদের দলীয় নির্বাচনগুলোতে ভূমিকা রাখতে পারে। আর যারা বিএনপি-জামায়াত থেকে অনুপ্রবেশ করতে চায়, তাদেরকে চিহ্নিত করতে হবে।

অনুষ্ঠানের শুরুতেই মৈশাদী ইউনিয়নের আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, সম্মলনে এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহসান উল্ল্যাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক এ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আঃ আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদুর রহমান নান্টু, আওয়ামী লীগ নেতা রাকিব উদ্দিন জুয়েল ঢালী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আয়হ্বায়ক এডভোকেট হুমায়ন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক সিমুল হাসান সাবনু, ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারন সম্পাদক নাছির হোসেন গাজী, মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল মৃধা।

Facebook Comments

Check Also

ম‌নি ভাই যুব সমাজ‌কে সুসংগ‌ঠিত কর‌তে যুবলীগ গঠন ক‌রেন : দুলাল পাটোয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী : বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের প্র‌তিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক ম‌নির জন্ম‌দিন উপল‌ক্ষে …

vv