ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / সজাগ থাকতে হবে, অর্থের বিনিময়ে জামাত-বিএনপি দলে ঢুকতে না পারে : নাসির উদ্দিন

সজাগ থাকতে হবে, অর্থের বিনিময়ে জামাত-বিএনপি দলে ঢুকতে না পারে : নাসির উদ্দিন

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।
৮ই নভেম্বর বিকাল ৪টায় ইউনিয়নের ২৫নং রালাদিয়া  সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রাজ্জাক ভুইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন অর্থের বিনিময়ে জামাত-বিএনপি’র নেতাকর্মীরা আওয়ামীলীগে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। তিনি বক্তব্যে বলেন, প্রাক্তন ছাত্রলীগ, যুবলীগ ও সমাজের গুরুত্বপূর্ণ ব্যাক্তিকে আওয়ামী লীগের রাজনীতে সম্পৃক্ত করতে হবে। ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিগুলো করার সময় আমরা নারীদেরকে অধিকতর গুরুত্ব দিব।
মাদক ও অন্যান্য অপকর্মের সাথে যারা জড়িত তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। বিএনপি ও জামায়াতের সাথে সম্পর্ক রেখে অনেকে দলের বিশৃঙ্খলা সৃষ্টি করছে। এই ধরণের ব্যাক্তির সমস্যাগুলো তাদের নিজেরই, এগুলো দলের নয়।
ওয়ার্ড পর্যায়ের যাদেরকে নেতৃত্ব নির্বাচন করবেন, তাদেরকে যাচাই করে দেখতে হবে। যাতে করে তারা আমাদের দলীয় নির্বাচনগুলোতে ভূমিকা রাখতে পারে। আর যারা বিএনপি-জামায়াত থেকে অনুপ্রবেশ করতে চায়, তাদেরকে চিহ্নিত করতে হবে। অনুষ্ঠানকে সফল করার জন্য ঝড়,বৃষ্টি উপেক্ষা সম্মেলনে নেতৃবৃন্দ উপস্থিত হওয়ায় সকলকে ধন্যবাদ আন্তরিক জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক   আলহাজ্ব আবু নঈম পাটোয়ারি দুলাল।
অনুষ্ঠানের শুরুতেই ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।
ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলী হোসেন মিয়াজী,  যুগ্মসাধারণ সম্পাদক আঃ আজিজ খান বাদল সাংগঠনিক সম্পাদক আলী আরশাদ বেপারী।
সম্মেলনে উপস্থিত ছিল চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদ আজাদ টুনু, সহ প্রচার সম্পাদক মোঃ মনির গাজী, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান টুটুল মুন্সি, আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,কৃষক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমাঝোতায় সভাপতি পদে পুনরায় মোঃরাজ্জাক ভূঁইয়া ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মোঃ আলমগীর সরকারের নাম ঘোষণা করেন।
Facebook Comments

Check Also

চাঁদপুর ১২নং চান্দ্রা ইউনিয়ন আ’লীগের পদ-প্রত্যাশীদের প্রচারণা তুঙ্গে

ফাহিম শাহরণি কৌশিক : চাঁদপুর ১২ নং চান্দা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে পদ-প্রত্যাশী নেতাদের …

vv