ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / সকলের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন অপরাধ নির্মূল সম্ভব : শাহরাস্তি ওসি শাহআলম
শাহরাস্তি পৌর ৭ নং ওয়ার্ড বিট পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ওসি মো: শাহআলম।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন অপরাধ নির্মূল সম্ভব : শাহরাস্তি ওসি শাহআলম

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি থানা পুলিশের উদ্যেগে পৌর ৭ নং ওয়ার্ডে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৪ টায় ঠাকুর বাজারস্থ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

বিট পুলিশিং পৌর ৭ নং ওয়ার্ড সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহআলম এল এল বি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন অপরাধ নির্মূল সম্ভব। শাহরাস্তি উপজেলার প্রানকেন্দ্র এ পৌর ৭ নং ওয়ার্ডটি অত্যান্ত গুরুত্বপুর্ণ । আজ থেকে এ এলাকার একটি মাদক মামলা ও যেন আমার থানায় না আসে।

শাহরাস্তি উপজেলায় ৩লক্ষ জনগোষ্ঠীর জন্য ৫০ জন পুলিশ সদস্য রয়েছে। সেজন্য অপরাধ নিয়ন্ত্রনে জনগন ও পুলিশের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। আমরা বিশ্বাস করি যে কোন অপরাধ নির্মূলে বিট পুলিশিং গুরুত্বপুর্ণ ভূমিকা রাখবে। আমরা শপথ করতে চাই আজ থেকে এ এলাকায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন সন্ত্রাস জঙ্গীবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও কমিউনিটি পুলিশিং উপদেষ্টা ডা: খোরশেদ আলম, থানার উপ-পরিদর্শক আবদুল আউয়াল, উপদেষ্টা সদস্য খোরশেদ আলম, সাধারন সম্পাদক সফিকুল করিম তপন, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও পৌর ৭ নং ওয়ার্ড বিট পুলিশিং যুগ্ন- সাধারন সম্পাদক নোমান হোসেন আখন্দ ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর ৭ নং বিট পুলিশিং নেতা ছেতু মৃধা, দেলোয়ার হোসেন, মাহমুদুল হাসান, শোমা ঘোষ, মোরশেদ আলম, শাহজাহান মৃধা গনেশ পাল, মো: রিপন প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়নের ১ নং ওয়ার্ড লক্ষ্মীর চরে …

vv