ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / সকলের মনুষত্ব বোধ থাকলেই মানুষ হওয়া যায় : মেয়র আব্দুল লতিফ
শাহরাস্তি পৌরসভার গোপাল জিউর আখ্ড়ায় ফলাহারী বাবার তিরোর্ধাম মহানাম কীর্তনে বক্তব্য রাখছেন শাহরাস্তি পৌর মেয়র হাজি আব্দুল লতিফ।

সকলের মনুষত্ব বোধ থাকলেই মানুষ হওয়া যায় : মেয়র আব্দুল লতিফ

স্বপন কর্মকার মিঠুন : সকল জীবের মাঝে মনুষত্ববোধ থাকলেই মানুষ হওয়া যায়। আমরা ধর্ম,বর্ণের বৈষম্য পরিহার করে আসুন অসহাত্বেদের পাশে দাঁড়িয়ে আমাদের মনুষত্ববোধকে জাগিয়ে তুলি।

বুধবার শাহরাস্তি পৌরসভার গোপল জিউর আখ্ড়ায় ফলাহারী বাবাজির তিরোর্ধাম উপলক্ষে অনুষ্ঠিত মহানাম কির্তন ও মহাউৎসবে শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের উন্নয়ন সমন্বয় কমিটির প্রধান সমস্বয়ক ও মেয়র হাজি আব্দুল লতিফ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে ওই কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের সংসদীয় এলাকার অভিভাবক মেজর (অব: ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয় শাহরাস্তি ও হাজিগঞ্জ উপজেলায় ব্যাপক দৃর্শ্যমান উন্নয়নমূলক কাজ করেছেন। এমপি মহোদয়ের সার্বিক সহাযোগীতায় এই পৌরসভায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে আরো ব্যাপক উন্নয়ন হবে।

সম্প্রতি শাহরাস্তি পৌরসভার তফসিল ঘোষণা হয়েছে। ওই নির্বাচনে আমি একজন নৌকা প্রতীক প্রত্যাশী, অপনারা স্ব-স্ব অবস্থানে থেকে আমার জন্য সৃষ্টি কর্তার কাছে আর্শিবাদ কামনা করবেন। আমি নৌকা প্রতীক পেয়ে পুনরায় নির্বাচিত হলে আপনাদের পাশে থেকে কাঁদে কাঁদ মিলিয়ে পৌরসভার অ-মিমাংশিত কাজ করে যাবো।

মহানাম শ্রবনে আগত ভক্তদের মাঝে মেয়র আব্দুল লতিফ ও আখড়া এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

গোপাল জিউ আখ্ড়ার সীমিত সম্পদ রয়েছে তা কাজে লাগিয়ে আখ্ড়ার পরিবেশ দৃষ্টি নন্দন করে গড়ে তুলতে হবে। ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জে.এম আনোয়ার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিখিল মজুমদার, শ্রীশ্রী মেহার কালিবাড়ি কার্যকরি পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) দুলাল দেবনাথ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটন, আখড়া রিচালনা কমিটির উপদেষ্টা মানিক বনিক, সুভাষ চন্দ্র দাস মাধু, আখড়া পরিচালনা কমিটির সভাপতি রণজিৎ কুমার দে, সাধারণ সম্পাদক প্রফেসর কৃষ্ণ কান্ত পাল, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও আখড়া কমিটির সহ-সভাপতি শাওন মজুমদার, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ কমল দাস, কোষাধ্য বিশ্বজিৎ দাস, আখড়ার শ্মান কমিটির প্রধান পলাশ মজুমদার, কালিবাড়ি কার্যকরি পরিষদের সদস্য উত্তম পাল, রণজিৎ মজুমদার, অমল পাল লিটন, সনাতন চাঁদপুর ইউনিটের সভাপতি ইঞ্জিনিয়র সোহাগ মজুমদার প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv