ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / সংস্কার করা হলো চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ৪ ব্রিজ সংযোগস্থল

সংস্কার করা হলো চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ৪ ব্রিজ সংযোগস্থল

মাসুদ হোসেন, বিশেষ প্রতিবেদক : “চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ৪ ব্রিজ সংযোগস্থলে চরম ভোগান্তি” শিরোনামে একটি জনদূর্ভোগের প্রতিবেদন গত ৫ নভেম্বর চাঁদপুরের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর-এ প্রকাশের পর অবশেষে ব্রিজগুলোর সংস্কার কাজের উদ্যোগ নেন চাঁদপুর সড়ক বিভাগ। গত ৭ নভেম্বর বৃহষ্পতিবার ৪ ব্রিজের সড়ক বিভাগের সংস্কার কাজ করতে দেখা যায়।

প্রিয় চাঁদপুর অনলাইন নিউজ পোর্টালের বিশেষ প্রতিনিধি মাসুদ হোসেন এর প্রতিবেদনে উল্লেখ করা হয়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলার আওতাধীন ৪টি ব্রিজের কাজ সমাপ্ত হয়েছে বেশ কয়েকমাস আগে।

এই ৪টি ব্রিজ চাঁদপুর সদরের মঠখোলা, হাজীগঞ্জের দেবপুর, গোঘরা ও সাতবাড়িয়া এলাকায় অবস্থিত। এমনকি ব্রিজগুলোর উপর দিয়ে প্রতিদিন চলাচল করে আসছে ছোট বড় অসংখ্য যানবাহন। কিন্তু ব্রিজগুলোর কাজ শেষ হলেও ঠিক করা হয়নি সড়ক ও ব্রিজের সংযোগ কাজ।

গত মঙ্গলবার (৫ নভেম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায়, সবগুলো ব্রিজের দুই প্রান্তে রয়েছে ছোট বড় অনেক গর্ত। যা শুকনো মৌসুমে হয় ধূলাবালির সৃষ্টি আর বৃষ্টিতে হয় কাঁদায় ভরা। এই সড়কের উপর দিয়ে চলাচলকারী যানবাহন এসব গর্তে পড়ে পাশের খালে হেলে পড়ার আশংখ্যা থাকে। আর এই কারনে প্রতিদিন ভোগান্তি পোহাতে হচ্ছে এই সড়কে চলাচলকারী যানবাহনের চালক ও যাত্রীরা। যখন এই ব্রিজগুলোর উপর দিয়ে যাত্রীবাহী গাড়ীগুলো আসা যাওয়া করে ঠিক তখন গাড়িতে থাকা যাত্রীরা ভোগ করতে হয় অনেক কস্ট।

এ নিয়ে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ক্ষোভ জানান। সেই সাথে যাত্রী ও যানবাহনগুলোর ভোগান্তির কথা চিন্তা করে ব্রিজগুলোর সংযোগস্থল দ্রুত ঠিক করতে চাঁদপুর সড়ক বিভাগের নিকট অনুরোধ জানান এই সড়কে চলাচলকারী চালক ও যাত্রী সাধারন।

Facebook Comments

Check Also

২২ বছর শিক্ষার আলো ছড়াচ্ছে কচুয়ার গুলবাহার সুলতানা নিলয় এতিমখানা

আবু সাঈদ, কচুয়া : ২২ বছর ধরে শিক্ষার আলো ছড়াচ্ছে কচুয়া উপজেলার গুলবাহারে অবস্থিত সুলতানা নিলয় …

vv