ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / ‘সংবাদ প্রতিদিন’-এ নিয়োগ পেলেন রাজু

‘সংবাদ প্রতিদিন’-এ নিয়োগ পেলেন রাজু

নিজস্ব প্রতিবেদক : মূলধারার জাতীয় দৈনিক “সংবাদ প্রতিদিন” পত্রিকায় নিয়োগ পেয়েছেন রাজু আহমেদ রমজান।  সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি।
জানা গেছে, সােমবার (৩মে) পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান রিমন স্বাক্ষরিত নিয়োগপত্রে তাঁকে এ দায়িত্বভার দেয়া হয়।
রাজু ইতিপূর্বে জাতীয় দৈনিক ভোরের কাগজ, দৈনিক আমাদের সময়-এ তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে পেশাগত দায়িত্বপালনের পর দৈনিক আমাদের অর্থনীতি, জাগাে নিউজ, শীর্ষ নিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দ্বিতীয়বার আর্থিক অনুদানপ্রাপ্ত হন তিনি। পরবর্তীতে প্রবাসে থাকাকালীন ঢাকা টাইমসের মালয়েশিয়া প্রতিনিধি হিসেবে নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্বপালন শেষে বর্তমানে দৈনিক সংবাদ প্রতিদিন ও শীর্ষস্হানীয় নিউজপাের্টাল আমাদের সময় ডটকম-এ সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করে আসছেন।
তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য, সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সাবেক সদস্য রাজু আহমেদ বর্তমানেও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।
এদিকে মূলধারার গণমাধ্যমে  নিয়োগপ্রাপ্ত হওয়ায় রাজুকে অভিনন্দন জানিয়েছেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মােয়াজ্জেম হােসেন রতন, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভােকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, বঙ্গবন্ধু হত্যা মামলার আইনজীব, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভােকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম, জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জুনেদ আহমদ, তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার, তাহিরপুর প্রেসক্লাবের সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল প্রমুখ।
সংবাদ সংক্রান্ত তথ্যের জন্য ০১৭৮৮৭৯০৯৫০/০১৭৩৩১৫৪৯৬৯ (বর্তমানে বন্ধ) যােগাযােগ করার জন্য বিশেষভাবে অনুরােধ জানিয়েছেন সাংবাদিক রাজু আহমেদ।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv