ব্রেকিং নিউজঃ
Home / টকশো / সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জাহাঙ্গীর আলম

সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জাহাঙ্গীর আলম

স্থানীয় কয়েকটি প্রিন্ট ও অনলাইন পত্রিকায় বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির কমিটির মেয়াদ ৩ বছর॥ ৯ বছর অতিবাহিত! সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের খুঁটির জোর কোথায় শিরোনামে সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি, বর্তমান আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও দরিদ্র পরিবারদের হিতৈসী ব্যক্তি মো. জাহাঙ্গীর আলম।

তিনি এক প্রতিবাদ লিপিতে বলেন, সাবেক ইউপি চেয়ারম্যার মিজানুর রহমান পরিষদের দায়িত্বকালীন বাজার ব্যবস্থাপনা কমিটির মেয়াদ শেষ হয়। কিন্ত তিনি কমিটির মেয়াদ শেষ হওয়ার পরও নির্বাচন দেননি। ফলে তিনি নির্বাচন না দেওয়া এ ভাবেই কয়েকটি বছর চলে যায়।

এরপও আমরা বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের প্রস্তুতি নিতে গিয়ে চলে আসে জাতীয় সংসদ নির্বাচন এবং স্থানীয় সরকার (উপজেলা পরিষদ) নির্বাচন। এসব কারনে বাজার কমিটির নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েও বাস্তবায়ন করতে পারিনি। ইতোমধ্য আমরা নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েছি এবং ব্যবসায়ীদের প্রত্যাক্ষ ভোটে নতুন নেতৃত্ব নির্বাচিত করার মাধ্যমে নতুন কমিটির হাতে দায়িত্ব তুলে দেব।

সংবাদে আরো উল্লেখ করা হয়েছে মাদক সেবনকারীদের আশ্রয় দিয়ে বাজারে মাদকের আড্ডা তৈরি করেছি। যেখানে আমি মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে মাদক সেবীদের হাতে হামলার শিকার হয়ে মারাত্বক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। এখনও আমি সম্পন্ন সুস্থ্য হয়নি। তারপরও আমি মাদকের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।

এছাড়াও আমি নাকি বাজার ব্যবসায়ীদের কাছ থেকে পাহাদারের নাম ভাঙ্গিয়ে, চটি ব্যবসায়ীদের থেকে টাকা উত্তোলন করছি। প্রকৃত পক্ষে এমন কর্মকান্ডের সাথে আমি আদৌ জড়িত নয়। সে সাথে সংবাদকর্মি বাকিলা সিএনজি স্ট্যান্ড নিয়ে যে তথ্য পরিবেশন করেছেন যা সম্পন্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যে প্রনোদিত। আমি একজন সিএনজি মালিক হয়ে সিএনজি মালিকদের স্বার্থে জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি-১৮৭৮ এর অধীনস্থ বাকিলা স্ট্যান্ড কমিটির অনুমোদন এনে স্ট্যান্ড পরিচালনা করে আসছি। জেলা কমিটির নিয়মানুসারে এই স্ট্যান্ড পরিচালনা করে চলছি। এখানে কোন ধরনের জোর-জুলুম চলেনা।

সংবাদকর্মি একটি চক্রের লুলুপে পড়ে এই মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যে মূলক সংবাদ প্রকাশ করায় আমি এর তিব্র-নিন্দা ও প্রতিবাদ জানাই।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন …

vv