ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / সংক্রমণরােধে সুনামগঞ্জ তথ্য অফিসের ব্যাপক প্রচারণা

সংক্রমণরােধে সুনামগঞ্জ তথ্য অফিসের ব্যাপক প্রচারণা

রাজু আহমেদ রমজান : করোনা সংক্রমণরােধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জ জেলা তথ্য অফিস।
সােমবার (৩১ এপ্রিল) দিনভর জেলা শহরের আলফাত উদ্দিন স্কােয়ারে (ট্রাফিক পয়েন্ট) সড়ক প্রচারণার চিত্র দেখা গেছে। আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠান সংশ্লিষ্টরা জানিয়েছেন, দিনভর গাড়িযােগে শহরের বিভিন্ন পয়েন্টে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনস্থ রাষ্ট্রিয় এই দফতর সংশ্লিষ্টরা। অন্যদিকে ছাতক পৌর শহরেও দিনভর প্রচারণায় ব্যস্ত ছিলেন দপ্তর সংশ্লিষ্টরা।
এ প্রসঙ্গ জানতে চাইলে জেলা তথ্য অফিসের দায়িত্বরত উপ-পরিচালক (রুটিন দায়িত্ব) আব্দুস সাত্তার জানান, সরকারের জারি করা বিধিনিষেধ মেনে চলতে জনসাধারণকে সচেতনতার লক্ষ্যে গত ৩ এপ্রিল থেকে জেলার ১১টি উপজেলার  বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সড়ক ও নদীপথে আমাদের প্রচার কার্যক্রম চলমান আছে।
উল্লেখ্য, দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার চলতি বছর প্রথমে ৫ এপ্রিল থেকে সাত দিনের জন্য গণপরিবহন চলাচলসহ বিভিন্ন ক্ষেত্রে বিধিনিষেধ জারি করে। পরে আরও দুদিন বাড়ানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত আরও কঠোর বিধিনিষেধ দিয়ে ‘সর্বাত্মক লকডাউন’ শুরু হয়।  ফের রবিবার মধ্যরাত থেকে আগামী ৬ জুন পর্যন্ত তা বাড়ানো হয়েছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv