ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শোকাবহ আগস্টের প্রথম প্রহরে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের মোমবা‌তি প্রজ্বলন

শোকাবহ আগস্টের প্রথম প্রহরে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের মোমবা‌তি প্রজ্বলন

সাইদ হোসেন অপু চৌধুরী : শোকাবহ আগস্টের প্রথম প্রহ‌রে স্বেচ্ছাসেবকলীগের নব কমিটির উদ্যোগে চাঁদপুর সরকারি কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও প্রদীপ প্রজ্জলন করা হয়ে‌ছে।

১ আগষ্ট ১২ টা ১ মি‌নি‌টে প্রদীপ প্রজ্জলন ও জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনে নেতৃত্ব দেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল।

এছাড়াও নব কমিটির সহ সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারী, জাহিদুর রহমান জাহিদ, রহমত উল্লাহ বারী চৌধুরী, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, জসিম উদ্দিন রাসেল, মো. মাঈনুদ্দিন আরিফ সুমন, শরিফ উল্লাহ সরকার, ফারুক হোসেন ভুঁইয়া, যুগ্ম সম্পাদক এস.এম কাউছার উল আলম (কামরুল), মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ, পিন্টু সাহা (কাউন্সিলর), প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না, গ্রহন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোহাম্মদ আসাদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির নিবিড়, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, সমাজকল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন রতন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরীফ হোসেন উজ্জ্বল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেকার আহমেদ মিসল, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম খান ইবু, প্রশিক্ষণ ও কর্মশালা বিয়সক সম্পাদক শফিকুর রহমান গাজী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটারী শ্যামল চন্দ্র দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরী, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম শাওন, সদস্য বিপুল মজুমদার জয়, আবু সায়েম, মো. রাইসুল ইসলাম শুভ্র, মো. জাকির হোসেন, মেজবা উদ্দিন সুমন, আসাদুজ্জামান সোহাগ গাজী, মো. মনির হোসেন, আকতার হোসেন, হুমায়ুন হাওলাদার, কার্ত্তিক চন্দ্র রায়, আল আমিন পাটোয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ ব্যাপারি, মাহিন মজুমদার, মো. হোসেন বাতাস, ফয়সাল সিকদার ও শুভাশিষ গোষ শ্রী গুরু উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। তারা বলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে যারা অন্তর্ভুক্ত হয়েছেন, তারাত আছেনই। যারা সংগঠনের জন্য ত্যাগ স্বীকার করেছেন, তাদেরকেও অন্তর্ভুক্ত করব। অব্যশই এই কমিটির নেতৃত্বে সকলের সহযোগিতায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ অনেক শক্তিশালী হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv