ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন : রুহুল এমপি
মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের কিনারচকে ঈদ উপহার ও বস্ত্র বিতরণ করেন আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ, ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

শনিবার (২২ মে) বেলা ১১টায় মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের কিনারচকে শিল্লপতি শাহজাহান সরকার, কানাডা প্রবাসী মো. নবী হোসেন ও আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ভূঁইয়ার সহযোগিতায় ঈদ উপহার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সাত্তার বেপারীর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল। তিনি বলেন, ১৯৯৬ সালে যখন শেখ হাসিনা প্রথম সরকার গঠন করেন তখনও বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তিনি কাজে নিয়োজিত ছিলেন। আবার ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়ে ২০০৯ সাল সরকার গঠন করে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন।

আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, আজকে সারা বিশ্বে বাংলাদেশ একটি মর্যাদার আসনে আছে। একজন প্রধানমন্ত্রী যেভাবে তার দুস্থ জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন এটি ১৯৭৫ সালের পরে বাংলাদেশে আর দেখা যায়নি। কোভিড-১৯ এর কারণে আপনাদের যে অসুবিধা হচ্ছে সেটা আসলেই কাম্য নয়। কিন্তু মানুষ যেন আক্রান্ত না হয় এই কারণে আমাদের লকডাউনে থাকতে হচ্ছে।

নুরুল আমিন রুহুল আরও বলেন, আপনাদের ব্যবসা-বাণিজ্য চাকরি কাজে বাধাগ্রস্ত হচ্ছে। সে কারণেই আপনারা যেন ঈদের দিনে এই রোজার সময় কষ্ট না করেন সে কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে উপহার পাঠিয়েছেন।

তিনি আরও বলেন, এই করোনাকালে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন মাস্ক পরার কথা বলেছেন, এসব নির্দেশনাগুলো প্রতিপালন করলে আমার বিশ্বাস এই মহামারি থেকে আমরা পরিত্রাণ পেতে পারি। আপনারা মনে রাখবেন আপনারা এই সংগ্রামে শেখ হাসিনা একা নয়, আমিও আপনাদের পাশে আছি সবসময়। এই রোজার মাসে আপনারা দোয়া করবেন যেন এই দেশ এবং সারা বিশ্বকে যেন এই মহামারি থেকে মুক্তি দেন।

এসময় বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাহজাহান কামাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, শহীদ উল্লাহ প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, কানাডা প্রবাসী মো. নবীর হোসেন, কৃষিবিদ মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ভূঁইয়া, সাদুল্লাপুর ইউনিয়ন চেয়ারম্যান লোকমান হোসেন, মতলব উত্তর যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জামাল হোসেন নাহিদ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা হাজী মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান ভুলন চৌধুরী, মতলব ডিগ্রি কলেজের জিএস রহমত উল্লাহ চৌধুরী, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিকে ফয়সাল ভূঁঁইয়া, সুমন ভূঁইয়া।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv