ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শেখ হাসিনা নেতেৃত্বে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
কচুয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপস্থিত অতিথি বৃন্দ।

শেখ হাসিনা নেতেৃত্বে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মো. রাছেল, কচুয়া : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এ দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। জিয়াউর রহমান এবং এরশাদ অপশাসন, স্বৈরাতান্ত্রিক শাসন চালিয়ে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা সকল অপশাসনের অবসান ঘটিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সে জন্য শেখ হাসিনার প্রতি আমরা আনুগত্যের বন্ধনে আবদ্ধ।

আজকের এই যুব সমাবেশের যুবকদের উদ্দেশ্যে বলছি, যুবকরাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। এ দেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, অবিচার, অত্যাচারকে দূরে সরিয়ে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে আমরা উদ্বুদ্ধ হবো। আল্লাহর দরবারে আমার জন্য প্রার্থনা করবেন আমি যেন সকল মানুষের নিরাপত্তার বিধান করতে পারি। সকল মানুষকে উপরে উঠার সিড়ি দেখাতে পারি এবং জনসেবা করে মানুষের সেবক হয়ে থাকতে পারি। তিনি বুধবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় উপজেলা যুবলীগের বর্ধিত সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান জালালের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

কচুয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভায় চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া ও যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন নেতৃবৃন্দ। পাশে উপস্থিত অতিথি বৃন্দ।

এছাড়া বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবির, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামস মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খানসহ উপজেলা ১২টি ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কগণ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা যুবলীগের ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv