ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শেখ হাসিনার নৌকাতেই ভোট দিবেন এটা আমার বিশ্বাস : মায়া চৌধুরী
সাদুল্যাপুরের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।

শেখ হাসিনার নৌকাতেই ভোট দিবেন এটা আমার বিশ্বাস : মায়া চৌধুরী

মনিরুল ইসলাম মনির : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, দেশব্যাপী সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মান, উপজেলা পর্যায়ে স্কুল কলেজ সরকারিকরণ, প্রত্যেক ইউনিয়নে ডিজিটাল সেন্টার স্থাপন, কমিউনিটি ক্লিনিক স্থাপন ও ভূমিহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পসহ সকল সেক্টরে যেভাবে উন্নয়ন করেছেন তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে মানুষ আবারো শেখ হাসিনার নৌকাতেই ভোট দিবেন এটা আমার বিশ্বাস।

শনিবার বিকালে গজরা ইউনিয়নের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গজরা ইউনিয়নের লোকমান হোসেন মুন্সি। আমিয়াপুর মাদ্রাসা মাঠে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনের সভায় কেন্দ্রিয় যুবলীগের সদস্য মিজানুর রহমান মিঠু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা ও শিক্ষানুরাগী সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুছ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাজাহান সরকার, সাধারন সম্পাদক আবু ইউছুফ, শেখ রাসেল শিশুকিশোর পরিষদের সভাপতি শিবলী এমরান জুয়েল আওয়ামীলীগ নেতা মহসীন হোসেন সিয়াম, ওসমান শিকদার, আরিফুল ইসলাম খোকা, নাসির উদ্দিন সরকার প্রমূখ।

মাদক, বাল্যবিবাহ, জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকে এক হয়ে কাজ করার আহবান জানান ত্রান মন্ত্রী।

বিএনপি এখন ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। তাদের মনে রাখতে হবে বিএনপি’র ষড়যন্ত্রের দিন শেষ। ষড়যন্ত্র করে আর ক্ষমতায় যাওয়া যাবে না। আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

মতলবের উন্নয়ন সম্পর্কে মায়া চৌধুরী বলেন, মতলবের দু’উপজেলায় রাস্তা-ঘাট পাকা হচ্ছে, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন পাকা ভবন হচ্ছে, ব্রীজ-কালভার্ট নির্মান হচ্ছে, ভুমিহীনদের জন্য নির্মিত হচ্ছে আশ্রয়ন প্রকল্প হচ্ছে। এ উপজেলার চরাঞ্চলে অর্থনৈতিক জোন হচ্ছে, আধুনিক বীজাগার হচ্ছে, হচ্ছে আইসিটি পার্ক । আর নির্মানের শেষের দিকে শতাধিক কোটি টাকার মতলব সেতুর কাজ। তিনি আরও বলেন, আগামী জুনের মধ্যে মতলবের প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানো হবে।

Facebook Comments

Check Also

দুদকে অভিযোগ দেওয়ায় চাঁদপুর ব্যাপ্টিস্ট চার্চের সম্পাদক শলোমনের বিরুদ্ধে ব্যবস্থা

অমরেশ দত্ত জয় : দুর্ণীতি দমন কমিশনের প্রধান কার্যালয় দুদক এ গিয়ে চাঁদপুর সদরের সাবেক …

vv