ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শেখ হাসিনার কারনে আজ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে স্কুল কলেজ রয়েছে : শফিকুর রহমান এমপি

শেখ হাসিনার কারনে আজ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে স্কুল কলেজ রয়েছে : শফিকুর রহমান এমপি

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ : চাঁদপুরের ফরিদগঞ্জে সুবিদপুর শিক্ষা ও সমাজ উন্নয়ন সংঘের শিক্ষাবৃত্তি সনদ ও দারিদ্র শিক্ষাথীদের শিক্ষা উপকরন বিতর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার বড়গাঁ উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান তিনি বলেন, মেধা কখন ও ধরে রাখা যায় না তা বিকাশ পাবেই। তোমরা যারা বৃত্তি পেয়েছো তারা আগামী দিনে এদেশে পরিচালনা হাল ধরবে। এটা আমি বিশ্বাস করি।

বৃত্তি দেওয়ার উদ্দেশ্য হল তোমাদের কে অনুপ্রানীত করা। একটা সময় ছিলো দ্বারে কাছে কোন স্কুল ছিলনা কলেজ ছিলোনা। মানুষ হেটে হেটে মাইল কে মাইল স্কুলে কলেজে যেত। জননেত্রী শেখ হাসিনার কারনে আজ প্রতিটি ওয়ার্ড়ে ওয়ার্ড়ে স্কুল কলেজ রয়েছে। সুদু পাঠ্য বই পড়লে হবেনা তার বাহিরে অনেক বই রয়েছে। সেই বই পড়তে হবে।

সংঘঠনের সভাপতি বেলায়েত হোসেন সভাপত্বিতে ফিরোজ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ফজলুল করিম পাটওয়ারী,পৌর মেয়র মাহাফুজুল হক, অফিসার ইনচার্জ, আবদুর রকিব, উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন, সংগঠনের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, আয়োজক কমিটির সদস্য সচিব মনির হোসেন প্রমূখ।

এসময় সংগঠন পক্ষ ৯৬ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে ও গরিব অসহায় মেধাবী ৮০জন শিক্ষার্থীদের কে শিক্ষা উপকরন প্রদান করা হয়েছে।

Facebook Comments

Check Also

জাতির পিতার আদর্শ বুকে ধারন করে যুবলীগ এগিয়ে যেতে চায় : মশিউর রহমান মিটু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে …

vv