ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শেখ হাসিনাকে আরও দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে : চাঁদপুরে বক্তারা

শেখ হাসিনাকে আরও দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে : চাঁদপুরে বক্তারা

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে পৌর ৮নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে চাঁদপুর শহরের গনি মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সম্মলনে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।

৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বদিউজ্জামান ভূইয়া (বদু) এর সভাপতিত্বে উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

সাবেক ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসেন বাদশা খানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া।

এছাড়া বক্তব্য রাখেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষন মজুমদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সহ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আবুল কাশেম, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মুজিবুর রহমান মজু, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, সাধারণ সম্পাদক ফারহানা মহিন রুমা, আওয়ামী নেতা অ্যাড. আব্দুর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামী নেতা সফর উদ্দিন মাস্টার, ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক জনি খান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক অপু পাটওয়ারী প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, আজকে সারাদেশের ন্যায় চাঁদপুরেও উন্নয়নের জোয়ারে ভাসছে। আর এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে এই সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা নবীন-প্রবীনদের সমন্বয়ে একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলতে চাই। যাতে করে আগামী দিনে সোনালী বাংলাদেশ গড়ে তুলতে পারি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে আমাদের ঐক্যবোধ্য হতে হবে। দেশে যে উন্নয়নের জোয়ার বইছে, তাই জননেত্রী শেখ হাসিনাকে আরও দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে। এজন্য তৃনমূল থেকে প্রত্যেকটি স্থানে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে দলকে শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মাওলানা হাজী আবুল কাশেম গাজী।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন সরকার, চাঁদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক মাহমুদুর রহমান মিঠু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবির পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গির বেপারী, সদস্য আলমগীর হায়দার ভূইয়া, শিপন চৌধুরী, মুজাহের টিপু খান, রিজু পাটওয়ারী, বিপ্লব চক্রবর্তী, স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন, ওয়ার্য যুবলীগ নেতা পলাশ, তাজমির, কলেজ ছাত্রলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সোহেল হোসাইন, সদস্য খালেদুল ইসলাম, ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহ্বাবয়ক কামরুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা সাগর, সানি, মামুন, মৃদুল, রিদয়সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ঢাকা-৫ আসনে রিপনকে নৌকার প্রার্থী করার জোড় দাবী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-৫ আসনে উপ-নির্বাচনের আলোচনা সভায় রিপনকে নৌকার প্রার্থী করার জোড় দাবী জানিয়েছেন …

vv