ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / শুক্রবার কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি : ফাইল ছবি

শুক্রবার কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মো. মেহেদী হাসান, কচুয়া : চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি শুক্রবার (১ নভেম্বর) দুই দিনের সফরে নিজ নির্বাচনী এলাকা কচুয়ায় আসছেন।

তিনি শুক্রবার সকাল ৭ টায় রাজধানীর বনানী বাসভবন থেকে সড়ক পথে কচুয়ার উদ্দেশ্যে রওনা হবেন।

তিনি প্রথম দিন ১ নভেম্বর (শুক্রবার) সকাল ১০ টায় কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় যুব দিবস ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল ৩ টায় পশ্চিম সহদেবপুর ইউনিয়নের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় ইউনিয়ন পর্যায়ের ব্রডব্যান্ড ইন্টারনেট ও ওয়াইফাই রাউটার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল ৪ টায় পশ্চিম সহদেবপুর ইউনিয়ন শাখা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

দ্বিতীয় দিন ২ নভেম্বর (শনিবার) সকাল ১০ টায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান, দুপুর ১২ টায় পালাখাল মডেল ইউনিয়নের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় ইউনিয়ন পর্যায়ের ব্রডব্যান্ড ইন্টারনেট ও ওয়াইফাই রাউটার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় দিবসে ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল ৪ টায় উপজেলার কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নব-গঠিত ৯টি ওয়ার্ড কমিটির পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

বিষয়টি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী রাজীব আহমেদ রাজু নিশ্চিত করেছেন।

Facebook Comments

Check Also

শিক্ষা প্রতিষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে : এড. রোমান

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জের কেরোয়া হোসনে আরা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া …

vv