ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শীতে পাগলের পাগলামি বেড়ে গেলে গরমের পোষাক দিতে হয় : শফিকুর রহমান এমপি

শীতে পাগলের পাগলামি বেড়ে গেলে গরমের পোষাক দিতে হয় : শফিকুর রহমান এমপি

এস.এম ইকবাল : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গতকাল রোববার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির সভাপতিত্বে উপজেলা পরিষদের সামনে উম্মুক্ত মাঠে আয়োজিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি।

এদিকে একই দিন দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেয়র মাহফুজুল হকের উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি চাঁদপুর ৪ (ফরিদগঞ্জ)আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান।

পৌরসভা প্রাংগনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অথিথি হিসেবে সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান বলেন , চলতি বছরে ১৭ ই মার্চ জাতীর পিতার জন্ম বাষির্কী পালন করতে আজ থেকে কাউন্ট ডাউন ( হিসাব নিকাশ) শুরু হয়েছে, সে হিসাবে আমরা আগামী ১৭ই মার্চ এই ফরিদগঞ্জে জাতীর পিতার জন্মশত বার্ষিকী পালনের দিনে বিশাল জনসমাগম ঘটিয়ে ওইদিন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করা হবে ।

তিনি আরো বলেন : জাতীর পিতার স্বপ্ন ছিল সোনার বাংলা গড়েতোলা , সেই সোনার বাংলা গড়ে তোলার জন্য জাতীর পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লন্ত পরিশ্রম করে আসছেন । বক্তব্যে তিনি আরো বলেন এক সময় ফরিদগঞ্জ পৌরসভার লন্ডভন্ড রাস্তার কারনে হোঁচট খেয়ে ( উষ্টা খেয়ে ) রাস্তায় পড়ে যেতে হতো ।

এখন ফরিদগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র মো. মাহফুজুল হকের অক্লান্ত পরিশ্রমের কারনে রাস্তাঘাটসহ সার্বিক পরিস্থিতির মানউন্নয়ন হয়েছে , রাস্তাঘাট চলাচলের উপযোগী হয়েছে । গত পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে এই মাহফুজুল হককে নৌকা প্রতীকটি জননেত্রী শেখ হাসিন আমার মাধ্যমে বর্তমান মেয়র মাহফুজুল হককে দিয়েছে।

ফরিদগঞ্জের রাজনীতি প্রসংগ মুহম্মদ শফিকুর রহমান ক্ষোভ প্রকাশ করে বলেছেন শীত আসলে নাকি পাগলের পাগলামি বেড়ে যায়। তবে শীতে পাগলের পাগলামি থামাতে গরম কাপড় দিতে হয়। তাই রাজনীতি করার নামে ফরিদগঞ্জের এখন কিছু পাগলের পাগলামি বেড়েছে।

আলোচনা সভায় মেয়র মাহফুজুল হকের সভাপতিত্বে বিআরডিবির চেয়ারম্যান পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, সাবেক এমপি পুত্র আমির আজম রেজা, মেয়র মাফুজুল হকের পিতা মুক্তিযোদ্ধ মো মাওলানা সহিদউল্লা পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মেদ মজুমদার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সউদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান সাইন, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দীন প্রমুখ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে আ’লীগের মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বর্তমান এমপি জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও …

vv