ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শিল্পপতি জালাল আহম্মদের পিতা আব্দুর রশিদ মিয়াজির জানাযা ও দাফন সম্পন্ন

শিল্পপতি জালাল আহম্মদের পিতা আব্দুর রশিদ মিয়াজির জানাযা ও দাফন সম্পন্ন

এস,এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভাধীন পূর্ব বড়ালী গ্রামের বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জালাল আহাম্মেদ ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান মাজুদা বেগমের পিতা হাজী আব্দুর রশিদ মিয়াজির জানাযা ও দাাফন সম্পূর্ন।

২৭ আগষ্ট বৃহস্পতিবার দুপর ১১ টায় পূর্ব বড়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের  জানাযা শেষে নিজ পারিবারিক কবরস্হানে দাফন করা হয়।

এ সময় মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন,  ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক, ও সাবেক পৌর মেয়র মোঃ মঞ্জিল হোসেন, পৌর সভার ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সাউদ, সাবেক সাধার সম্পাদক আকবর হোসেন মনির, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এমকে মানিক পাঠান  সহ রাজনৈতিক, ব্যবসায়ীক, সামাজিক সংগঠনের নেতৃ বৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার ধর্ম প্রান মুসলীবৃন্দ।

এসময় মরহুমের জানাযার নামাজ পড়ান মাওলানা মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ২৬ আগষ্ট বুধবার রাত সাড়ে ৯ টায় তিনি নিজ বাড়ীতে স্ট্রোক করলে পরিবারের লোকজন তাকে দ্রুত  ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৫ বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী,৭ পুত্র,২ কন্যা সহ অংসখ্য গুনগ্রাহী রেখে যান তিনি।

তার মৃত্যুে স্বজন ও পরিবারে এক শোকের ছাঁয়া নেমে এসেছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরের চান্দ্রায় চাঁদার টাকা নিয়ে সংঘর্ষে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের …

vv