ব্রেকিং নিউজঃ
Home / টকশো / শিল্পপতি আব্দুল হান্নান শাহরাস্তি বাদিয়া এম হক উবি’র সভাপতি পুনর্নির্বাচিত

শিল্পপতি আব্দুল হান্নান শাহরাস্তি বাদিয়া এম হক উবি’র সভাপতি পুনর্নির্বাচিত

নোমান হোসেন আখন্দ : বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আবদুল হান্নান চৌধুরী টানা ৩য় বারের মত বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয়ের সভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন।

২৬ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৩ টায় উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মোহাম্মদ খাজা মাইন উদ্দিন এর কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্বাচিত অভিবাভক সদস্য ও শিক্ষক প্রতিনিধি দের সমর্থনে সভাপতি পদে অপর কোন প্রার্থী না থাকায় প্রিজাইডিং কর্মকর্তা প্রস্তাব সমর্থনের মাধ্যমে একমাত্র প্রার্থী আবদুল হান্নান চৌধুরীকে নির্বাচিত ঘোষনা করেন।

আলহাজ্ব আবদুল হান্নান চৌধুরী জানান, পুনর্নির্বাচিত সভাপতি হিসেবে আমাকে মনোনীত করায়, সংসদ সদস্য মহোদয়, বিদ্যালয়ের সকল অভিবাভক সদস্য, শিক্ষক শিক্ষিকা, প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, অভিবাভকগন, ছাত্রছাত্রীদের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমার উপর অর্পিত দায়িত্ব যেন সুচারুরুপে পালন করতে পারি, সেজন্য সকলের আন্তরিক সহয়োগিতা ও দোয়া চাই।

ঐতিহ্যবাহী বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয়কে যেন উপজেলায় শিক্ষা ক্ষেত্রে উন্নত, আধুনিক ও মডেল হিসেবে প্রতিষ্ঠিত করা যায় সেজন্য সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হুদা, অভিবাভক সদস্য গাজী ফিরোজ, মো: শাহআলম, শিক্ষক নুর উদ্দিন মিরন বিএস সি, গাজী কবির প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ স্থানীয় …

vv