ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে রামপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে : চেয়ারম্যান আল মামুন
রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমটির মাধ্যমে ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উঠান বৈঠকে বক্তব্য রাখছেন।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে রামপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে : চেয়ারম্যান আল মামুন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমটির মাধ্যমে ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উঠান বৈঠক করেছেন।

রবিবার বিকাল ৩টায় ৪নং ওয়ার্ডে বড়সুন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

এ সময় তিনি বলেন চাঁদপুর হাইচমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে রামপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে, স্কুল, কলেজ, মাদ্রসা, রাস্তাঘাট, ব্রিজ, কালভাটসহ যাবতীয় উন্নয়নগুলো রামপুরের কৃতিস্তান ডাঃ দীপু মনি এমপির মাধ্যইে হয়েছে। শিক্ষামন্ত্রীর উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। শিক্ষামন্ত্রীর নের্তৃত্বেই রামপুরের উন্নয়ন অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমরা যাকে নিয়ে গর্ব করি, তিনি হচ্ছেন ভাষাবীর এম এ ওয়াদুদের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, তিনি শুধু রামপুর নয়, চাঁদপুর ও হাইমচরের উন্নয়নের জন্য সব সময় ভাবেন এবং কাজ করে যাচ্ছেন। জেলা আওয়ামী লীগের সুযোগ্য সহ-সভাপতি, বিশিষ্ট্য চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিুপ ও শিক্ষামন্ত্রীর ডাঃ দীপু মনি এমপির একটাই চিন্তাধারা তা হচ্ছে, চাঁদপুর ও হাইমচরের উন্নয়ন করা। তাই আমাদের রামপুরের সুযোগ্য পিতার, সুযোগ্য দুই সন্তান নিয়ে আমরা গর্ব করতে পারি।

তিনি বলেন আমরা অভাগা জাতী, কারন আমাদের মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে পাকিস্তানিরা হত্যা করেনি, হত্যা করেছে, আমাদের স্বাধীনদেশের কিছু কুলাঙ্গার নাগরিক, তাদের হাতেই বঙ্গবন্ধুসহ তার স্বপরিবারকে তারা হত্যা করেছে। স্বাধীনতার পর যত উন্নয়ন হয়েছে, তার সবটুকুই আওয়ামী লীগের নের্তৃত্বে হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। একটি উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে।

রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহদাত হোসেন জাকির পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল কালাম পাটওয়ারী, সাবেক সাধারন সম্পাদক মজিবুর রহমান কাঞ্চন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খালেক তালুকদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচ্চু তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুর নবী সোহেল।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দুলাল মোল্লা, যুব ও ক্রীড়া বিষয়খ সম্পাদক অলি আহমেদ জসিম, কৃশি ও সমবায় বিষয়খক সম্পাদক খোকন চন্দ্র রায়, সদস্য সোহেল পাটওয়ারী ভতা, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান পাটওয়ারী, সাধারন সম্পাদক হোসেন আহমেদ দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউপি সদস্য হাফেজ আবু তাহের, নুরে আলম পাটওয়ারী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ পাটওয়ারী, সংরক্ষিত মহিলা সদস্য মাসুদা, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক কবির খান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক অলি মুন্সি, সাংগঠনিক সম্পাদক মহসিন আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক খালেক খান, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেন আনু, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মমিন উদ্দিন পাটওয়ারী, ইউনয়িন যুবলীগের সহ-সভাপতি মাহবুব আলম, যুগ্ম সাধারন সম্পাদক মারুফ মিজি, রাকিবুল হাসান, ৬নং ওয়ার্ড যুবলীগের সাভাপতি ফখরুল পাটওয়ারী, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জিলন মোল্লা, ২নং ওয়ার্ড সাধারন সম্পাদক কবির হোসেন কালু, ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল খান, সাধারন সম্পাদক শামীম মিজি, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলী হোসেন, সহ সম্পাদক রিপন, ছাত্রলীগ নেতা রোকন পাটওয়ারী, ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক সাফায়েত আহমেদ সজীব, যুগ্ম আহ্বায়ক রুবেল তালুকদার, মিনহাজ, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাসেল মিজি, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাসেল, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বাধীন মুন্সি, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন, ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহফুজ মিজি, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাইনুদ্দিন রাসেল, হাবিবুর রহমান, জুয়েল, পান্তা সাহা, সৈকত সাহা, মাসুম পাটওয়ারী, মোঃ শাহীন, তারেক, শাহীন, হেলাল, রুবিউল হোসেন সজীব, এমদাদসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv