ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শিক্ষামন্ত্রীর সবচেয়ে বড় সফলতা প্রশ্নপত্র ফাঁস বন্ধ করা : এবিএম রেজওয়ান

শিক্ষামন্ত্রীর সবচেয়ে বড় সফলতা প্রশ্নপত্র ফাঁস বন্ধ করা : এবিএম রেজওয়ান

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড উত্তর বড়সুন্দরে উঠান বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজওয়ান।

৩ জানুয়ারী রবিবার বিকেলে ইউনিয়নের উত্তর বড়সুন্দর হাজী বাড়ীতে ব্যাপক মহিলাদের অংশ গ্রহনে শিক্ষমন্ত্রীর পক্ষে শুভেচ্ছা জানিয়ে তিনি উপস্থিত মা বোনদের সাথে কুশলাদি বিনিময় করে নিজের পরিচয় উপস্থাপন করে মনোনয়ন পেতে দোয়া কামনা করেন।

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, শিক্ষামন্ত্রীর একান্ত স্নেহধন্য ও রামপুর ইউনিয়নবাসীর আস্তার প্রতীক এবিএম রেজওয়ান তার বক্তব্যে বলেন, আমাদের এলাকার গর্ব ডা. দীপু মনি এমপি শুধু চাঁদপুরের সফল নেত্রী নয়, তিনি বাঙ্গালী জাতির জন্য একটা বিশাল রত্ম। কারন তার নেতৃত্বে বাংলাদেশ বিশাল সমুদ্রসীমা জয় করে বিশ্ব দরবারে ন্যায়ের খ্যাতি অর্জন করছে। শিক্ষামন্ত্রীর সরকার যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে জাতিকে অভিশাপমুক্ত করেছে। আজ শিক্ষামন্ত্রীর জন্য সারা দেশে পরীক্ষায় নকলের অভিশাপ থেকে জাতি মুক্তি পেয়েছে। যার জন্য চাঁদপুর উন্নয়নে ভরপুর, রাজনীতি আজ গতিশীল আমরা তার এলাকার বাসিন্দা। এবিএম রেজওয়ান আরো বলেন, আজ আমরা রামপুর ইউনিয়নবাসী ধন্য। গর্ববোধ করি জেলার যে কোন এলাকায় গিয়ে। দীপু আপার কারনে আজ আমরা বিদ্যুৎ, সেনিটেশন, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্বাস্থ্য সেবা সহ অনেক সুবিধা পাচ্ছি। আমরা শিক্ষামন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ। শিক্ষামন্ত্রীর হাতকে শক্তিশালী করতে কাজ করেছি রাজনীতি অঙ্গনে। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে জনগণের আশার সুপ্রতিফল ঘটাতে নিরলসভাবে কাজ করতে পারি।

৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাবুল মেম্বার এর সভাপতিত্বে, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদারের পরিচালনায় উক্ত উঠান বৈঠকে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য জয়নাল আবেদীন মাস্টার, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ খান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খোরশেদ আলম তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম, সাধারণ সম্পাদক জুলেখা বেগম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন মজুমদার। শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন মিনার পাটওয়ারী।

উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাইল মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ খালেক পাটওয়ারী, দপ্তর সম্পাদক সেলিম মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ কাশেম বেপারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মামুন পাটওয়ারী, সহ-দপ্তর সম্পাদক মোঃ শাহপরান তপদার, সদস্য জাবেদ মনসুর জেন্টু, জাকির হোসেন ঢালী, মোঃ শাহআলম মোল্লা, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ আব্দুর রহিম, ৫নং ওয়ার্ড আওয়ায়ামী লীগের সভাপতি মহসীন প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াশিম গাজী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির হাজী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লেয়াকত খান, সহ-সভাপতি আব্দুর রহিম গাজী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহসিন খান, সহ-সভাপতি প্রণয় রায়,দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা রাজু রায়, মাহাবুব হাসান, বিল্লাল খান, চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ মিঠু, কামরাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাথিল, ছাত্রলীগ নেতা এনামুল মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল মিজি, গবেষনা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা তামিম হোসেন, জুম্মন পাটওয়ারী, রিয়াজ পাটওয়ারী, মনির হোসেন, শরিফ খান, রাব্বি পাঠান, হেলাল মিজি, নাঈম তালুকদার, মিনহাজ, সাকিব, রাসেল খলিফা, ইয়াছিন পাঠান, হৃদয় মিজি, আলআমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার মা বোনোরা।

Facebook Comments

Check Also

পদোন্নতিপ্রাপ্ত সাংবাদিক সিফাতকে কামাল হাজীর ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর ডটকম ও সাপ্তাহিক সকলের কন্ঠের সম্পাদক সাইফুল …

Shares
vv