ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / শিক্ষামন্ত্রীর রোগ মুক্তি কামনায় রিয়াদ যুবলীগ নেতা সোহানের দোয়া

শিক্ষামন্ত্রীর রোগ মুক্তি কামনায় রিয়াদ যুবলীগ নেতা সোহানের দোয়া

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্নার রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার রিয়াদ যুবলীগের অন্যতম নেতা মোঃ চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কৃতি সন্তান মোঃ সোহান পাটওয়ারীর উদ্যোগে এই দোয়া অনু্ষ্ঠিত হয়।

মোনাজাত পূর্বে উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া চেয়ে যুবলীগ নেতা সোহান বলেন, আমাদের প্রিয় অভিভাবক মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি করোনা যোদ্ধা হয়ে মানুষের সেবা করতে গিয়ে তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। একই সাথে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না ভাইও করোনায় আক্রান্ত হয়েছন। আমি তাঁদের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে আপনাদের সকলের কাছে দোয়া কামনা করছি। পাশাপাশি শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী বিশিষ্ট আইনজীবী জনাব তৌফিক নেওয়াজ অসুস্থ্য রয়েছেন, তার সুস্বাস্থ্য কামনা করেও দোয়া চাইছি।

এছাড়াও বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান স্বাধীনতা সংগ্রামে যাঁর জীবন দিয়ে আমাদের একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন, এই বিজয়ের মাসে তাঁদের রুহের মাগফেরাত কামনা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা ১২ জন

মাসুদ হোসেন : করোনা ভাইরাসে চাঁদপুরে নতুন করে আরো ৪জন আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যাক্তিরা …

Shares
vv