ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শিক্ষামন্ত্রীর নিদের্শে চান্দ্রায় মেম্বার পদপ্রার্থী মমিন খানের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ

শিক্ষামন্ত্রীর নিদের্শে চান্দ্রায় মেম্বার পদপ্রার্থী মমিন খানের উদ্যােগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি’র নিদের্শে চাঁদপুর সদর উপ‌জেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সম্মানিত সদস্য ও ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ মমিন খানের উদ্যােগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

২৪ জানুয়ারি রবিবার দুপুরে চাঁদপুর সদর ১২ নং চান্দ্রা ইউ‌নিয়ন ২ নং ওয়ার্ড বাখরপুর মোঃ মমিন খানের নিজ বাড়িতে ৩৫০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

মেম্বার পদপ্রার্থী মমিন খান জানান, চান্দ্রা বাখরপুরে এলাকায় অনেক হতদরিদ্র লোকের বসবাস।

সরকারি কম্বল স্বল্প হওয়ায় তারা না পাওয়ায় নিজের অর্থায়নে এলাকার শীতার্ত মানুষের কথা চিন্তা করে শীতবস্ত্র বিতরণ করেছি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে এর পূর্বে মেম্বার পদে নির্বাচন করেছি কিন্তু নির্বাচিত না হলেও মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি। ভবিষ্যতে মেম্বার পদে নির্বাচিত হলে এলাকার হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ হবে। এই এলাকাটি অবহেলিত তাই এলাকার উন্নয়নের লক্ষ্যে একবার মেম্বার পদে জয়যুক্ত করে কাজ করার সুযোগ দেওয়ার জন্য সকলের কাছে অনুরোধ জানাই।

শীতবস্ত্র বিতরণ কালে এসময় উপস্থিত ছিলেন ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন মিয়া (বাবু), ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জুয়েল গাজী, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, ২ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ সালাম আখন্দ, মিজান প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv