ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শিক্ষামন্ত্রীর উদ্যোগে শাহমাহমুদপুরে আ’লীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত
শাহমাহমুদপুর ইউনিয়নে শোক দিবস উপলক্ষে গাছের চারা বিতরন করছেন আ'লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

শিক্ষামন্ত্রীর উদ্যোগে শাহমাহমুদপুরে আ’লীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে মহামায়া দক্ষিণ বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের ব্যক্তিগত কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর-৩ আসনের মাটি ও মানুষের নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি’র উদ্যোগে এবং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা শেষে বিভিন্ন প্রকার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরন করা হয়।

আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান রহমান নান্টু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান সবুজ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনির চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবু তাহের পাটওয়ারী, তাজুল ইসলাম পাঠান, সাখাওয়াত পাটওয়ারী, জাহাঙ্গীর হোসেন পাটওয়ারী, আবু নোমান পাটওয়ারী, বাবুল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে নেতৃবৃন্দ প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীসহ জনসাধারনের মাঝে গাছের চারা বিতরন করেন।

Facebook Comments

Check Also

সৌদি আরবে মতলবের মামা-ভাগিনাসহ ৩ প্রবাসীর রহস্যজনক মৃত্যু

মোজাম্মেল প্রধান হাসিব : সৌদি আরবের তায়েফ শহরে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মামা-ভাগিনাসহ তিন প্রবাসীর …

Shares
vv