ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রামপুর ইউপি চেয়ারম্যানের স্বাগত মিছিল

শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রামপুর ইউপি চেয়ারম্যানের স্বাগত মিছিল

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. দীপু মনির নিজ ইউনিয়নে আগমনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আল মামুন পাটওয়ারী।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের ছোট সুন্দর পশ্চিম বাজারস্থ দলীয় কার্যালয় থেকে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে মিছিলটি বের হয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। এবং রাস্তার পাশে সুশৃঙ্খলভাবে দাড়িয়ে মন্ত্রীকে স্বাগত জানান নেতাকর্মীরা।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, যুব ও ক্রীড়া সম্পাদক অলি আহম্মদ জসিম পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক খোকন চন্দ্র রায়, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হকসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ইউনিয়ন এবং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
করোনাকালীন সময়ে দীর্ঘদিন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি জেলার উন্নয়ন কাজ ও সামাজিক অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহন করেন। এরপর তিনি শুক্রবার দুই দিনের সফরে চাঁদপুরে নিজ সংসদীয় এলাকায় আসেন।
Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv