ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের অকাল প্রয়াণে শাহরাস্তি প্রেসক্লাবের শোক

শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের অকাল প্রয়াণে শাহরাস্তি প্রেসক্লাবের শোক

চাঁদপুরের প্রথিতযশা সাংবাদিক , চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক চাঁদপুর প্রবাহের সাবেক সম্পাদক, দৈনিক সংবাদের চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও যমুনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম(৫০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটিসহ সকল গণমাধ্যম নেতৃবৃন্দ।

মরহুমের অকাল প্রয়াণে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা সংগঠনের সকলের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

নেতৃবৃন্দ শোক প্রকাশ করতে গিয়ে বলেন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম শুধু একজন গণমাধ্যম ব্যক্তিতই নয়, চাঁদপুরের তথা জাতীয় পর্যায়ে সাংবাদিকতায় ক্ষেত্রে বর্ণাঢ্য কর্মযজ্ঞের অধিকারী ছিলেন, এই গণমাধ্যম ব্যক্তিত্ব। তার বাচনভঙ্গি উপস্থাপনা ও সাংবাদিকতার লিখনি বরাবরই সকল সংবাদকর্মী ও শ্রোতাদের মুগ্ধ করত। তার সাংবাদিকতার শৈলী চাঁদপুর শহরশহ দেশজোড়া খ্যাতি ছিল অনন্য।এই ক্ষণজন্মা সাংবাদিক শাহ মোহাম্মদ মাকসুদুল আলম সাপ্তাহিক রূপসী চাঁদপুর, দৈনিক পত্রিকা, দৈনিক চাঁদপুর কণ্ঠ, দৈনিক যুগান্তরসহ স্থানীয় ও জাতীয় আরো বহু পত্রিকায় সাংবাদিকতা করেন। অধুনালুপ্ত দৈনিক আমার চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন তিনি। এছাড়া একুশে টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি হিসেবেও দীর্ঘদিন কর্মরত ছিলেন তিনি।

পরিশেষে শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমের পরিবার যেন এ শোককে শক্তিতে রূপান্তর করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে সে প্রার্থনা করেছেন।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv