ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহ্রাস্তি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৩১তম সভা

শাহ্রাস্তি উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৩১তম সভা

শাহরাস্তিতে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৩১তম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এটি অুনষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

এতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমিটির সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, স্বাস্থ্য কমিটির সদস্য ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফ, শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, স্বাস্থ্য কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মানিক লাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ মনজিল হোসেন, শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, হাসপাতালের আরএমও ডাঃ অচিন্ত চক্রবর্তী প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও এলাকার সুধীজন। সভায় বিভিন্ন বক্তা স্বাস্থ্য কমপ্লেক্সের বিরাজমান সমস্যা গুলো স্থানীয় সংসদ সদস্যের দৃষ্টিতে আনেন এবং সাংসদ সদস্য সমস্যগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস প্রদান করেন।

প্রতিবেদন: স্বপন কর্মকার মিঠুন

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ১৭টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা পূজার প্রস্তুতি

শাহরাস্তি প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার জন্য উপজেলা ও …

vv