ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / শাহ্তলী জিলানী চিশতী হাইস্কুল পাঠ্যপুস্তক বিতরণ উৎসব সম্পন্ন
শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

শাহ্তলী জিলানী চিশতী হাইস্কুল পাঠ্যপুস্তক বিতরণ উৎসব সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে বিনামূল্যে পাঠ্য পুস্তক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারী (বুধবার) সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্শকার এর সভাপতিত্বে ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, আজকের দিনটি উৎসবের মতো লাগছে। সারা দেশে ৩৫ কোটি বই বিনামূল্যে বিতরণ হচ্ছে। শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে। শিক্ষার মান উন্নয়ন হচ্ছে। এগুলো সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট সাহসিকতার জন্য। সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আমাদের চাঁদপুর বাসির গৌরব আমাদের চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি। যার সফল নেতৃত্বে চাঁদপুরসহ সমগ্র বাংলাদেশের শিক্ষাব্যবস্থার মান উন্নয়নসহ শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়ন ঘটেছে। এজন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনিকে।

এ সময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিসেস ফিরোজা বেগম, সমাজসেবক আবুল হাশেম রুশদী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক দিদার হোসেন মিজি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো: রুবেল কারী, যুবলীগ নেতা আবুল কাশেম কারী।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক (ইংরেজী) মো: ফজলুল করিম, সহকারি শিক্ষক (গনিত) মো: সাইফুল ইসলাম, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আউয়াল খান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়াডের মেম্বার মো: সফিক কারী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শামীমা সুলতানা, সহকারি শিক্ষিকা শাহিনা আক্তার, সহকারি শিক্ষিকা নাজিয়া মাহবুব, সহকারি শিক্ষিকা তানজিনা খানম, সহকারি শিক্ষক মো: কবির চৌধুরী।

এসময় অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে জিলানী চিশতী কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে …

vv